২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বুড়িগঙ্গায় গরু বোঝাই ট্রলার ডুবি ॥ ৭ গরু উদ্ধার, নিখোঁজ ২৪

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সদর উপজেলার ফতুল্লায় বুড়িগঙ্গা নদীতে যাত্রীবাহী লঞ্চের ধাক্কায় একটি গরু বোঝাই ট্রলার ডুবির ঘটনা ঘটনা ঘটেছে। ট্রলার থাকা ৩১টি গরুর মধ্যে ৭টি গরু উদ্ধার করা হয়েছে। এখনও ২৪টি গরু নিখোঁজ রয়েছে। এ ঘটনায় ৭ জন আহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৭টার দিকে ফতুল্লা লঞ্চঘাট এলাকায় এই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, টাঙ্গাইল জেলার পাকুল্যা থেকে ৩১টি গরু নিয়ে ৪ গরুর বেপারিসহ ৯ জন মাঝিমাল্লা ফতুল্লা ডিআইটি মাঠ হাটে কোরবানির পশু ট্রলারযোগে নিয়ে আসছিলেন। ট্রলারটি বুড়িগঙ্গা নদীর ফতুল্লা লঞ্চঘাটের কাছাকাছি পৌঁছলে দুটি যাত্রীবাহী লঞ্চ ঘাটে ভেড়ানোর চেষ্টাকালে মাঝামাঝি যাত্রীবাহী লঞ্চ এমভি ধুলিয়া-১ এর সঙ্গে সজোরে ধাক্কা লেগে গরুবোঝাই ট্রলারটি ডুবে যায়। এতে ট্রলারে থাকা ৩১টি গরুর মধ্যে ৭টি উঠাতে সক্ষম হলেও নিখোঁজ রয়েছে আরও ২৪টি গরু। এই ঘটনায় পুলিশ ও ফায়ার সার্ভিস ডুবুরি দল নিখোঁজ গরু উদ্ধারের নদীতে অভিযান চালায়। এদিকে ট্রলারে থাকা ৪ বেপারির মধ্যে ৩ জন প্রথম দিকে নিখোঁজ থাকলেও পরে তাদের নদী থেকে উদ্ধার করা হয়েছে।

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর কাদের জানান, এ ঘটনার জন্য দায়ী লঞ্চটির চালক ফারুক হোসেনকে আটক করা হয়েছে।

নির্বাচিত সংবাদ