১২ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খুনিদের সাথে সংলাপের প্রশ্নই ওঠে না ॥ বাণিজ্যমন্ত্রী

খুনিদের সাথে  সংলাপের প্রশ্নই ওঠে না ॥ বাণিজ্যমন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, ভোলা ॥ বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বিএনপির উদ্দ্যেশে বলেছেন, তারা এখন সংলাপ চায়। কিসের সংলাপ? কার সাথে সংলাপ। খুনিদের সাথে সংলাপের প্রশ্নই ওঠে না। নির্বাচন হবে সংবিধান অনুসারে। তিনি বলেন, ২০১৪ সালে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনা খালদা জিয়াকে গনভবনে দাওয়াত দিয়েছিলো সংলাপ করার জন্য। কিন্তু তিনি প্রত্যাখান করেছিলেন। খালেদা জিয়ার ছেলে কোকোর মারা যাওয়ার পর খালেদা জিয়ার কার্যালয়ে আমাদের নেত্রী গিয়েছিলেন। কিন্তু তারা মুখের উপর দরজা বন্ধ করে দিয়েছিলো। তিনি আরো বলেন, ২০১৪ সালে বিএনপি নির্বাচন না করে ভুল করেছিলো। আবার যদি নির্বাচন না করে। বিএনপির হবে রাজনৈতিক আতœহত্যার সামিল। এই দলটির অস্তিত্ব ভবিষতে কেউ খুঁজে পাবে না। তবে বাণিজ্য মন্ত্রী মনে করেন বিএনপি নির্বাচনে আসবে।

আজ রবিবার দুপুরে ভোলা সরকারি কলেজে জাতীর জনক বঙ্গবন্ধুর ৪৩ তম জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন। ভোলা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর পারভিন আকতারের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন, ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মো: মোশারেফ হোসেন। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: ইউনুস, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি গোলাম মোস্তফা, যুগ্ন সম্পাদক জহিরুল ইসলাম নকিব, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব।

পরে মন্ত্রী ভোলা সদর উপজেলা পরিষদের আয়োজনে মাধ্যমিক ও দাখিল পর্যায়ের দরিদ্র ও মেধাবী ২৬৭ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষা বৃত্তি প্রদান করেন।