২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দুই কিশোরকে ছুরিকাঘাতে হত্যা

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীতে পৃথক স্থানে দুই কিশোরকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। নিহতরা হচ্ছে, তারিকুল ইসলাম তারেক (১৮) ও মোঃ আলীম (১৭)। রবিবার বিকেলে ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে তাদের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রগুলো জানায়, শনিবার রাতে তুচ্ছ ঘটনার জের ধরে মহাখালীর কড়াইল বস্তিতে বখাটদের ছুরিকাঘাতে তারিকুল ইসলাম তারেক নামে এক কিশোর খুন হয়েছে। নিহতের বাবার নাম মোঃ রিয়াজউদ্দিন। গ্রামের বাড়ি বরিশালের গৌরনদীতে। কড়াইল বস্তির ক-ব্লকের একটি বাড়িতে সপরিবারে ভাড়া থাকত এবং স্থানীয় একটি পোশাক কারখানায় চাকরি করত সে। নিহত তারেকের বাবা মোঃ রিয়াজ জানান, শনিবার এশার নামাজ পড়ে বের হয়ে তারেক দেখে মসজিদের দানবাক্সের ওপর পা রেখে এক যুবক সিগারেট খাচ্ছে। তখন তারেক ও তার বন্ধু হেলাল বাধা দেয়। এ নিয়ে তাদের সঙ্গে ওই যুবকের বাগ্বিতন্ডা শুরু হয়। এতে রাগান্বিত হয়ে তারেক ওই ছেলেকে চড় মারে। এ সময় আশপাশের লোকজন এসে বিষয়টি সমাধান করে দেন। এর কিছুক্ষণ পরে ওই ছেলে তার ১০/১২ জন বন্ধুকে নিয়ে এসে তারেক ও তার বন্ধু হেলালকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তারেক ও হেলালকে গুরুতর আহত অবস্থায় রাতে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার সকাল সাড়ে ১০টার দিকে তারেকের মৃত্যু ঘোষণা করা হয়।

এদিকে শনিবার রাতে মোহাম্মদপুরে পুলপাড় পাবনা হাউজিং গলিতে প্রতিপক্ষরা মোঃ আলিম ও তার বন্ধু রাকিবুল ইসলাম নামে দুই কিশোরকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে তাদের গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে আলিমকে উন্নত চিকিৎসার জন্য শ্যামলী কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রবিবার দুপুরে আলিমের মৃত্যু হয়। আহত রাকিবুল জানায়, তারা ধানমন্ডি ২৭ নম্বর রোডে একটি খাবারের দোকানে কাজ করে। থাকে মোহাম্মদপুর পাবনা হাউজিং গলিতে। সে জানায়, শনিবার সন্ধ্যায় আমি, আলিমসহ আরেক বন্ধু সোহাগ মিলে বাসার সামনে বাবরি মসজিদ গলিতে ঘুরতে যায়। সেখানে ওই এলাকার মেহেদী, আরমান, শাওনসহ ৮/১০ জন কিশোর তাদের (আলিম ও রাকিবুল) এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। খবর পেয়ে বন্ধুরা তাদের উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসে। আহত রাকিবুল জানায়, তিনদিন আগে ওই কিশোরদের তাদের গলির কিছু ছেলেদের সঙ্গে ঝগড়া হয়। এর জের ধরেই শনিবার তাদের ছুরিকাঘাত করে।

নির্বাচিত সংবাদ