২৪ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বগুড়ায় মা ও মেয়ের লাশ উদ্ধার

বগুড়ায় মা ও মেয়ের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, বগুড়া ॥ মঙ্গলবার সকালে বগুড়ায় শহরের টিনপট্টি এলাকায় ঘরের ভিকর থেকে মা ও মেয়ের লাশ উদ্ধার হয়েছে। সোমবার রাতে যে কোন সময় তাদের হত্যা করা হয়। এর মধ্যে মা রুবি খাতুনকে(২৬) ধারল অস্ত্রের আঘাতে ও তার মেয়ে ছয় বছরের শিশু সুমাইয়াকে শ্বাসরোধ করে হত্যা করা হয়।

পুলিশ জানায়, ওই বাড়িতে গৃহবধু তার মেয়েকে নিয়ে একটি ঘরে থাকতেন। তার স্বামী ইউসুফ শেখ সৌদি আরব প্রবাসী। ঘরে মা ও মেয়ে থাকতেন। বাড়ির অন্য ঘরে পরিবারের অপর সদস্যরা থাকতেন। সকালে শোবার ঘরের বিছানার ওপর রুবির রক্তাক্ত ও শিশুর শ্বাসরোধ করা লাশ পাওয়া যায়। বগুড়ার পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা সহ উর্দ্ধতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ঘনবসতিপুর্ন এলাকায় জোড়া খুনের ঘটনা এলাকায় আলোড়ন ফেলে। ঘরে লাশ পাওয়ার পর সেখানে শত শত লোকজন ভীড় জমায় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান হয়েছে।

বগুড়ার পুলিশ সুপার জানিয়েছেন, হত্যাকান্ডের ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপারের নেতৃত্বে ৫ সদস্যের একটি তদন্ত সহায়ক কমিটি গঠন ছাড়াও ইতোমধ্যে বেশ কিছু আলামত জব্দ করা হয়েছে। হত্যাকান্ডের কারন এখনো সুস্পস্ট নয়, তবে পারিবারিক বিরোধ বা অন্য কোন কারণ থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

নির্বাচিত সংবাদ