২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ভারতের হরিয়ানায় মেধাবী ছাত্রীকে গণধর্ষণ

ভারতের হরিয়ানায় মেধাবী ছাত্রীকে গণধর্ষণ

অনলাইন ডেস্ক ॥ ফের হরিয়ানা। ফের গণধর্ষণ। ১৯ বছরের এক ছাত্রীকে কোচিং থেকে বাড়ি ফেরার পথে গণধর্ষণ করল এক দল অপরিচিত দুষ্কৃতী। মেয়েটি বাড়ি ফেরার সময় তাঁকে জোর করে গাড়িতে তুলে নেয় দুষ্কৃতীরা। এরপরই শারীরিক নিগ্রহ করা হয় তাঁকে।

সংবাদ সংস্থা সূত্রের খবর, এই তরুণী দশম শ্রেণীর পরীক্ষায় সিবিএসই-র শীর্ষ স্থানাধিকারী ছিলেন কয়েক বছর আগে। রাষ্ট্রপতির হাত থেকে পুরস্কারও নিয়েছেন তিনি। মেধাবী এই ছাত্রী হরিয়ানার রেওয়ারি জেলার বাসিন্দা। কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী কোচিংয়ে গিয়েছিলেন বুধবার সন্ধ্যায়। তাঁর পরিবারের অভিযোগ, বাড়ি ফেরার পথে কয়েক জন ব্যক্তি ওই তরুণীকে জোর করে তুলে নিয়ে যায়। একটি ফাঁকা মাঠে নিয়ে গিয়ে তাঁকে গণধর্ষণ করে। ঘটনাস্থলে হাজির আরও কয়েকজন মেয়েটিকে শারীরিক নিগ্রহ করে। এর পর কানিনায় একটি বাস স্ট্যান্ডের সামনে অচৈতন্য অবস্থায় তাঁকে ফেলে রেখে চলে যায় দুষ্কৃতীরা।

এই ছাত্রীকে শারীরিক নিগ্রহের ঘটনার কথা প্রকাশ্যে আসে বুধবারই। তাঁর পরিবারের তরফে থানায় অভিযোগ জানালে তা নেওয়া হয়নি। থানায় গেলে দু্ষ্কৃতীদের তরফে তাঁকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেওয়া হয়।

সংবাদ সংস্থা সূ্ত্রে খবর, রেওয়ার মহিলা থানার তরফে বলা হয়েছে, ঘটনায় ‘জিরো এফআইআর’ দায়ের করা হয়েছে। কারণ ধর্ষণের ঘটনাটি কোথায় ঘটেছে, তা এখনও স্পষ্ট নয়। এলাকা জানা গেলেই সংশ্লিষ্ট থানা তদন্ত শুরু করবে।পুলিশ জানিয়েছে, নির্যাতিতার অভিযোগ, দুষ্কৃতীরা তাঁর গ্রামেরই বাসিন্দা।

সূত্র : আনন্দবাজার পত্রিকা