২৬ সেপ্টেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

প্রয়াত সমাজকল্যাণ মন্ত্রী সৈয়দ মহসীন আলীর ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

নিজস্ব সংবাদদাতা, মৌলভীবাজার ॥ গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সমাজকল্যাণ মন্ত্রী স্বাধীনতা পদক প্রাপ্ত বীর মুক্তিযুদ্ধা, বর্ষীয়ান রাজনীতিবীদ সৈয়দ মহসীন আলীর আজ ৩য় মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষে শুক্রবার সকালে হযরত সৈয়দ শাহ মোস্তফা (র:) দরগাহ মসজিদে মরহুমের রুহের মাগফিরাত কামনায় কুরআন খতম, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।

পরে মসজিদের পাশে মাজার প্রাঙ্গণে সৈয়দ মহসীন আলীর কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান পরিবারে সদস্য, সৈয়দ মহসীন আলী ফাইন্ডেশন, ,মৌলভীবাজার মুক্তিযোদ্ধা সংসদ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, তাঁতী লীগ, মহিলা আওয়ামীলীগ, বঙ্গবন্ধু ফাউন্ডেশন, সদর আওয়ামীলীগ, সদর স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

অপরদিকেপৃথক ভাবে পরিবারের উদ্যোগে তার দর্জির মহলের বাসায় আলোচনা সভা ও কুরআন খতম, মিলাদ মাহফিল,গরীব ও এতিমদের মধ্যে খাবার বিতরণ করা হয়। এ ছাড়া জেলা ও উপজেলার বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানে দোয়া ও প্রার্থনা করা হয়।

উল্লেখ্য সৈয়দ মহসীন আলী মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য এবং মৌলভীবাজার পৌরসভায় পরপর ৩ বারের নির্বাচিত চেয়ারম্যান ছিলেন। মৃত্যুর পূর্বপর্যন্ত তিনি সমাজকল্যাণ মন্ত্রীর দায়িত্ব পালন করেন। ২০১৫ সালের ১৪ সেপ্টেম্বর সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।