১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রাজশাহী পুলিশের জালে ট্রাক ছিনতাই চক্র

রাজশাহী পুলিশের জালে ট্রাক ছিনতাই চক্র

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ চুরি যাওয়া একটি ট্রাকের সূত্র ধরে দেশের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ছিনতাই হওয়া আরো ১২টি ট্রাক ও একটি প্রাইভেট কার জব্দ করেছে রাজশাহী জেলা গোয়েন্দা পুলিশ। একই সঙ্গে গ্রেফতার করা হয়েছে ট্রাক চোর ও ছিনতাই সিন্ডিকেটের মুলহোতাসহ তিনজনকে। মঙ্গলবার দুপুরে রাজশাহী জেলা পুলিশ লাইনে সংবাদ সম্মেলন করে এ তথ্য জানান পুলিশ সুপার মো. শহিদুল্লাহ।

সংবাদ সম্মেলনে রাজশাহী জেলা পুলিশ সুপার শহিদুল্লাহ বলেন, চলতি বছরের ৬ জুন বিকেলে রাজশাহী জেলার গোদাগাড়ি উপজেলার রাজবাড়ীহাট এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। সেদিনই গোদাগাড়ী মডেল থানার একটি মামলা দায়ের করে ট্রাকের মালিক। মামলাটি রাজশাহী জেলা গোয়েন্দা শাখা তদন্ত শুরু করে। এরপর গত ১০ জুন রাজবাড়ী জেলায় অভিযান চালিয়ে চালক আহাদ আলী শেখকে (৩০) গ্রেফতার ও চোরাই ট্রাকটি উদ্ধার করা হয়।

পুলিশ সুপার শহিদুল্লাহ আরও বলেন, আহাদ আলীর দেয়া তথ্যের ভিত্তিতে বাংলাদেশের ট্রাক চুরির মুল হোতা মনিরকে চট্রোগ্রাম থেকে গ্রেফতার করা হয় গত ৪ জুলাই। এছাড়াও আহাদ আলির তথ্যে সর্বশেষ রবিবার কুষ্টিয়া থেকে মনিরের প্রধান সহযোগী গিয়াসকে গ্রেফতার করা হয়।

পুলিশ সুপার বলেন, আহাদ, মনির ও গিয়াসের দেয়া তথ্যে চট্রগ্রাম, যশোর, মাগুরা, কুষ্টিয়া, সিলেট, ফরিদপুরসহ দেশের বিভিন্ন স্থান থেকে চুরি ও ছিনতাই হওয়া ১২টি ট্রাক ও একটি প্রায়ভেট কার উদ্ধার করা হয়েছে। রাজশাহী জেলা পুলিশ সুপার বলেন, এ চক্রটি সারাদেশের বড় বড় ট্রাক ছিনতাই করে।