১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মাগুরায় সড়ক দূর্ঘটনায় ৭ মহিলাসহ ২০জন আহত

মাগুরায় সড়ক দূর্ঘটনায় ৭ মহিলাসহ ২০জন আহত

নিজস্ব সংবাদদাতা, মাগুরা ॥ আজ মঙ্গলবার দুপুরে মাগুরায় সড়ক দূর্ঘটনায় ৭ মহিলাসহ ২০জন আহত হয়েছে। প্রথম দূর্ঘটনাটি ঘটে মাগুরা যশোর সড়কের মাগুরা সদর উপজেলার জাগলা নামকস্থানে। এখানে দুটিযাত্রীবাহী বাসের মধ্যে সংঘর্ষে ১৬জন আহত হয়েছে। তাদের মধ্যে ১৩ জনকে মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এরা হলেঅ মিরাজ , গীতা রানী , শওকত , রুপা , পূর্ণিমা , ফাতেমা , রানী বেগম ,আমেনা ,আবু তাহের , রাজু মোল্লা , হাসমত , রহিমা , মেহেদী , সুমন। মাগুরা যশোরগামী বাসের সাথে যশোর থেকে ঢাকাগামী পরিবহনের মধ্যে এই দূর্ঘটনা ঘটে।

একই সড়কের মগির ঢাল নামস্থানে একটি মোটর সাইকেল দূর্ঘটনায় পতিত হলে এক পথচারীসহ ৪জন আহত হয়েছে। তাদের ৪জনকে মাগুরা ২৫০ শর্য্যা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে দুই জনের পরিচয় জানাগেছে , হেমায়েত ও আমিনুর। আহত আবু তাদের জানান, মাগুরা যশোরগামী বাসের সাথে যশোর থেকে ঢাকাগামী পরিবহনের মধ্যে এই দূর্ঘটনা ঘটে। ফলে বাসের যাত্রীরা আহত হন।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান , দুটি সড়ক দূর্ঘটনায় আহতদের মাগুরা হাসপাতালে ভর্তি করা হয়েছে ।এব্যাপারে মাগুরা থানায় মামলা হয়েছে ।