২৪ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সিদ্ধিরগঞ্জে তুলার গোডাউনে অগ্নিকান্ড

সিদ্ধিরগঞ্জে তুলার  গোডাউনে অগ্নিকান্ড

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জের গোদনাইলের একটি তুলার গোডাউনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। নারায়ণগঞ্জের হাজীগঞ্জ, মন্ডলপাড়া ও আদমজী ইপিজেডের ৬টি ইউনিট দেড় ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। আগুনের ঘটনাটি ঘটেছে মঙ্গলবার বেলা ৩টায় গোদনাইলে ইব্রাহীম টেক্সটাইল মিলের বিএস ট্রেডিং নামে তুলার গোডাউনে। আগুনে বিপুল পরিমাণ তুলা পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মকর্তারা বলছে, আগুনের সুত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।

জানা গেছে, বেলা ৩টা দিকে আকস্মিকভাবে গোদনাইলের ইব্রাহিম টেক্সাইল মিলের বিএস ট্রেডিং নামের তুলার গোডাউনে অগ্নিকান্ড শুরু হয়। মুহূর্তের মধ্যে আগুন পুরো গোডাউনে ছড়িয়ে পড়ে। আগুনের ধুয়া ও মন্ডলী দেখতে পেয়ে স্থানীয় লোকজন প্রথমে আগুন নেভানোর কাজে অংশ নেয়। পরে ফায়ার সার্ভিসকে খবর দিলে নারায়ণগঞ্জের মন্ডলপাড়ার ২টি, হাজীগঞ্জের ২টি ও আদমজী ইপিজেডের ২টিসহ মোট ৬টি ইউনিট আগুনস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক আব্দুল্লাহ আল আরেফিন জানান, অগ্নিকান্ডের খবর পেয়ে আমরা ঘটনাস্থলে এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে পেরেছি। আমাদের ৬টি ইউনিট দেড় ঘন্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে এনেছে। তিনি আরও জানান, সন্ধ্যা পৌঁনে ৬টায়ও ডাম্পিং এর কাজ চলছে। আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে বলা যাবে।