১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সেই গোলরক্ষক সোহেল বাদ

  • তবে বহাল তবিয়তেই ম্যানেজার রূপু, বঙ্গবন্ধু গোল্ডকাপের প্রাথমিক দল ঘোষণা

স্পোর্টস রিপোর্টার ॥ যার হাস্যকর-শিশুতোষ ভুলের মাসুল দিয়ে সাফ সুজুকি কাপের সেমিফাইনালে উঠতে ব্যর্থ হয়েছিল বাংলাদেশ জাতীয় ফুটবল দল, সেই বিতর্কিত গোলরক্ষক শহীদুল আলম সোহেলকে এবার আর স্কোয়াডে রাখার ‘সাহস’ পায়নি জাতীয় দলের টিম ম্যানেজমেন্ট। আগামী ১-১২ অক্টোবর পর্যন্ত অনুষ্ঠিতব্য ‘বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল প্রতিযোগিতা’ উপলক্ষে মঙ্গলবার বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ঘোষণা করেছে ৩১ সদস্যের প্রাথমিক দল। এই দলে সোহেলকে রাখা হয়নি। তবে সোহেলের এই ভুলের পেছনে যার নেপথ্য ভূমিকা সবচেয়ে বেশি ছিল সেই সত্যজিৎ দাস রূপুকে কিন্তু বাদ দেয়া হয়নি। তিনি আছেন বহাল তবিয়তেই।

আগামী ২০ সেপ্টেম্বর বিকেল থেকে প্রাথমিক দলে থাকা খেলোয়াড়দের আবাসিক ক্যাম্প শুরু হয়ে যাবে। আর তাদের রিপোর্ট করতে হবে ম্যানেজার রূপুর কাছেই।

প্রাথমিক দল : আশরাফুল ইসলাম রানা, আনিসুর রহমান, রাসেল মাহমুদ, মাহফুজ হাসান প্রিতম, বিশ্বনাথ ঘোষ, টুটুল হোসেন বাদশা, তপু বর্মণ, ওয়ালী ফয়সাল, সুশান্ত ত্রিপুরা, রহমত মিয়া, নাসিরউদ্দীন চৌধুরী, ইয়াসিন খান, আরিফুল ইসলাম, মামুনুল ইসলাম, আতিকুর রহমান ফাহাদ, জামাল ভুঁইয়া, মাশুক মিয়া জনি, বিপলু আহমেদ, ইমন মাহমুদ, রবিউল হাসান, জাফর ইকবাল, সাদ উদ্দিন, সোহেল রানা, ফয়সাল মাহমুদ, মোহাম্মদ ইব্রাহিম, মাহবুবুর রহমান সুফিল, শাখাওয়াত রনি, নাবিব নেওয়াজ জীবন, তৌহিদুল আলম সবুজ, মতিন মিয়া ও জাবেদ খান।