২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আজিম নগর স্টেশনে রেলের ২৫৩০ লিটার চোরাই তেলসহ আটক-৩

আজিম নগর স্টেশনে রেলের ২৫৩০ লিটার চোরাই তেলসহ আটক-৩

স্টাফ রিপোর্টার, ঈশ্বরদী ॥ র্যাব-৫ এর সদস্যরা অভিযান চালিয়ে ২৫৩০ লিটার রেলের চোরাই তেলসহ তেল চোর চক্রের তিনজনকে আটক করেছে। এসময় চুরি করা ২৫৩০ লিটার জব্দ করেন। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশন এলাকায় এই অভিযান চালানো হয়।

র্যাব- ৫ নাটোর ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী কমন্ডার আজমল হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার গভীর রাতে র্যাব-৫ এর একটিদল লালপুর উপজেলার আজিমনগর রেলওয়ে স্টেশন এলাকায় অভিযান চালায়। এসময় ট্রেন থেকে চুরি করা ২৫৩০ লিটার চোরাই তেল জব্দ করা হয় এবং তেল চোর চক্রের তিনজনকে হাতেনাতে আটক করা হয় । এরা হলেন উপজেলার বাউড়া গ্রামের আজাহার আলীর পুত্র মকবুল হোসেন(৪৮), কালুপাড়া গ্রামের মহির উদ্দিনের পুত্র আব্দুল আওয়াল (৪৪), একই গ্রামের সিরাজুল ইসলামের পুত্র রফিকুল ইসলাম (৩৮) কে আটক করা হয় ।

পরে জব্দকৃত তেল সহ আটককৃত তিনজনকে লালপুর থানায় হস্তান্তর করা হয়। এবিষয়ে লালপুর থানার ওসি নজরুল ইসলাম জুয়েল ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, আটকৃত তিনজনের বিরুদ্ধে র্যাব-৫ এর সদস্যরা থানায় একটি মামলা দায়ের করেছেন। তিনি আরো বলেন আটককৃত তিনজনকে আদালতে পাঠানো হয়েছে ।