২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাঁশখালীতে ছাত্র বলৎকারের অভিযোগ

বাঁশখালীতে ছাত্র বলৎকারের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, বাঁশখালী ॥ চট্টগ্রামের বাঁশখালী উপজেলার শেখেরখীল ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আবু তাহেরের পুত্র প্যানেনসুলা গ্রামার স্কুল এন্ড কলেজের ৪র্থ শ্রেনির ছাত্র ফয়সাল বিন তাহেরকে বলৎকালের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় ওই ছাত্রের মাতা নুরুন্নাহার বেগম বাদী হয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছে। অভিযোগ গ্রহণ করে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার ঘটনাটি তদন্ত সাপেক্ষে শিশু যৌন হয়রানির দায়ে অভিযুক্ত একই এলাকার টুনু মিয়ার পুত্র মোঃ ইদ্রিছ ড্রাইভারকে আইনের আওতায় নিয়ে আসার জন্য বাঁশখালী থানার ওসিকে নির্দেশ প্রদান করেন।

অভিযোগ পাওয়ার বিষয়ে সত্যতা স্বীকার করে বুধবার (১৯ সেপ্টেম্বর) তদন্তকারী কর্মকর্তা বাঁশখালী থানার এসআই রফিকুল ইসলাম বলেন, ছাত্র যৌন হয়রানির অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি তদন্ত করা হচ্ছে। তাছাড়া ওই ছাত্রকে নির্যাতনকারী ড্রাইভারকে অচিরেই আইনের আওতায় নিয়ে আসা হবে বলে তিনি জানান।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ১৪ সেপ্টেম্বর শুক্রবার রাত ৮ টার দিকে মায়ের জন্য ঔষুধ আনতে দোকানে যায় ওই ছাত্রটি। ঔষুধ নিয়ে বাড়ী ফেরার পথে শেখেরখীলস্থ ফাইভ স্টার ব্রিক ফিল্ড সংলগ্ন এলাকায় মোঃ ইদ্রিছ নামে ট্রাক ড্রাইভার ছাত্রটি মুখ চেপে ধরে মাঠে নিয়ে যায়। সেখানে জোর পূর্বক ওই ছাত্রকে বলৎকারের ঘটনা ঘটায় সে। ছাত্রটির আত্মচিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে বলৎকারকারী পালিয়ে যায়। পরে ছাত্রটিকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

এ বিষয়ে ১৭ সেপ্টেম্বর ছাত্রটির মাতা নুরুন্নাহার বেগম বাদী উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগের পরিপ্রেক্ষিতে বুধবার থানা পুলিশের এসআই রফিকুল ইসলাম বলৎকারকারীকে ধরতে অভিযান পরিচালনা করে।