২৩ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আলোচিত খবর

  • সম্প্রতি শোবিজ অঙ্গনের আলোচিত সব বিষয় নিয়ে লিখেছেন- রিফাত কান্তি সেন

বাড়ি বেচে দিলেন সুইফট!

মার্কিন গায়িকা টেলর সুইফট নিজের বাড়িটি বেচে দিলেন। তবে কী তিনি যুক্তরাষ্ট্র ছেড়ে অন্য কোথাও পাড়ি জমাচ্ছেন? নাকি অর্থনৈতিক সমস্যার মধ্যে দিয়ে জীবন অতিবায়িত করছেন? এমন গুঞ্জন চলছে মার্কিন এ গায়িকাকে নিয়ে। যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় দৃষ্টিনন্দন বেভারলি হিলস। সেখানে ছিল সুইফট এর ২ হাজার ৯৫০ বর্গফুটের একতালা বাড়ি। বাড়িটি করতে তাঁর খরচ হয়েছিল ২৯ লাখ ৫০ হাজার ডলার। বাড়িটি ৩ লাখ ডলার কমে বিক্রি করেন তিনি। দৃষ্টিনন্দন বাড়িটিতে রয়েছে চারটি শোবার ঘর। বাড়িটি বেচার পেছনে কারণ হিসেবে উঠে এসেছে তার প্রেমিক জো আলিয়েনের নাম। ধারণা করা হচ্ছে তিনি যুক্তরাষ্ট্র ছেড়ে যুক্তরাজ্যে তার প্রেমিকের সঙ্গে পাড়ি জমাবেন।

মোদিকে তারকাদের জন্মদিনের শুভেচ্ছা!

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ৬৮তম জন্মদিনে টুইটারে তারকারা শুভেচ্ছা জানিয়েছেন। অমিতাভ বচ্চন, কঙ্গনা রানাউত, অক্ষয় কুমার, করণজোহরসহ অনেকেই টুইটারে মোদিকে শুভেচ্ছা জানিয়েছেন। বলিউডের ‘কুইন’ খ্যাত কঙ্গনা এক ভিডিও বার্তায় প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানান। এছাড়া টুইট বার্তায় আরও শুভেচ্ছা জানান মধুর ভান্ডরকার, অনুপম খের, বিবেক ওবেরয়সহ নামী-দামী তারকারা।

দেবীর গানে অনুপম

‘অনুপম রায়’ নামটি শুনলে অনেকেই প্রথম বুলিতেই চিনে নেবেন। বাংলাদেশের মানুষের হৃদয়ে তিনি স্থান করে নিতে পেরেছেন। ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত গীতিকবি, সঙ্গীত পরিচালক। বাংলাদেশেও তার জনপ্রিয়তা আকাশচুম্বী। এর মধ্যে নিজের ক্যারিয়ারের শুরুতে ‘চোরাবালি’ চলচ্চিত্রের একটি গান আর সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে পাওয়া গেছে তাকে। মাঝে বাংলাদেশ থেকে দেয়া অসংখ্য প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন তিনি। তবে ভক্তদের জন্য শুভ সংবাদ। বাংলা চলচ্চিত্রের জন্য আবার গান বাঁধলেন তিনি। ‘দেবী’ চঞ্চল চৌধুরী-জয়া আহসানের ছবিতে গান গাইবেন তিনি। ‘দু মুঠো বিকেল’ শিরোনামের গানটিতে সুর করেছেন তিনি নিজেই। জয়া আহসানের অনুরোধেই গানটি তিনি গেয়েছেন বলে জানান তিনি।

তিনি ক্যান্সার পরাজিত করলেন!

ইন্দো-কানাডীয় বলিউড অভিনেত্রী লিসা রে। ২০০৯ সালে ক্যান্সারে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন তিনি। বোনম্যারো ক্যান্সারে আক্রান্ত হন তিনি। একাধিক অস্ত্রোপচার করতে হয়েছিল তাকে। ২০১০ সালে জানিয়েছিলেন তিনি আপাতত বিপদ মুক্ত। কিন্তু ক্যান্সার তো আর এক দিনে সেড়ে উঠে না। তবে দীর্ঘ চিকিৎসার পর তিনি এখন সুস্থ। ফিরেছেন কাজেও। খুশির সংবাদ হলো তিনি যমজ কন্যার মা হয়েছেন। সারোগেসির মাধ্যমে গত জুনে দুই সন্তানের মা হন লিসা রে। দুই কন্যার নাম দেন সুফি ও সোলেইল। নিজের টুইটার এ্যাকাউন্টে ছবি প্রকাশ করেন তিনি। ছবিতে দেখা যায় তিনি দুই বাচ্ছাকে কোলে নিয়ে বসে আছেন। অতিরিক্ত ওষুধ সেবনের ফলে সন্তান ধারণা ক্ষমা হারিয়ে ফেলেছিলেন তিনি। আর তাই সারোগেসির মাধ্যেমে সন্তান নেয়ার জন্য সিদ্ধান্ত নেন লিসা এবং তার স্বামী জ্যাসন।