১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আশুলিয়ায় নদী থেকে ২ ছাত্রীর মৃতদেহ উদ্ধার, সাভারে গৃহবধূকে খুনের অভিযোগ

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১৯ সেপ্টেম্বর ॥ আশুলিয়ার তুরাগ নদী থেকে ২ ছাত্রীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। বুধবার সন্ধ্যার দিকে আশুলিয়া বাজার সংলগ্ন তুরাগ নদী থেকে ভাসমান অবস্থায় মৃতদেহ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। নিহতদ্বয়ের পরিচয় এখনও পাওয়া যায়নি।

জানা গেছে, এদিন দুপুরের দিকে স্কুল ড্রেস পড়া ওই দু’ছাত্রীকে নদীর পাড়ে বসে কাঁদতে দেখা যায়। পরবর্তীতে তাদের নদীর পানিতে গোসল করতে দেখা যায়। এর ঘণ্টা খানেক পর তাদের মৃতদেহ নদীতে ভেসে ওঠে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ দুটি উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। এটি হত্যা, না আত্মহত্যা- তা পরবর্তীতে তদন্ত সাপেক্ষে জানা যাবে।

আশুলিয়া থানার অফিসার ইনচার্জ রিজাউল হক বলেন, বিকেলে স্কুল ড্রেস পরিহিত ওই দু’ছাত্রীকে আশুলিয়া ব্রিজের কাছে বসে থাকতে দেখা যায়। এ সময় তাদের বিষণœ অবস্থায় কান্নাকাটি করতেও দেখে স্থানীয় লোকজন। পরে সন্ধ্যার দিকে তুরাগ নদীতে ওই দু’ছাত্রীর ভাসমান অবস্থায় মৃতদেহ দেখে স্থানীয় ইটভাঁটির শ্রমিকরা। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে সন্ধ্যায় মর্গে প্রেরণ করে। নিহতদের বয়স ১৪-১৫ বছর। তাদের পরনে জামার নিচে স্কুল ড্রেস ছিল।

অপরদিকে, যৌতুকের দাবিকৃত এক লাখ টাকা না পেয়ে মঙ্গলবার রাতে সাভারের ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাসি বাহেরচর এলাকায় ফুলমতি আক্তার (১৮) নামের এক গৃহবধূকে পিটিয়ে স্বামীর বাড়ির লোকজন হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। খবর পেয়ে পুলিশ মৃতদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। এ ঘটনার পর থেকে ওই গৃহবধূর শ^শুর বাড়ির লোকজন পলাতক রয়েছে।