১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

রোনালদো কাঁদতে কাঁদতেই ছেড়ে গেলেন মাঠ

রোনালদো কাঁদতে কাঁদতেই ছেড়ে গেলেন মাঠ

অনলাইন ডেস্ক ॥ মাঠের মধ্যেই কেঁদে ফেললেন ক্রিশ্চিয়ানো রোনালদো। চোখের জলে বাঁধ দিতে পারলেন না। পারবেন কি করে? এবারই যে ক্যারিয়ারে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স লিগের কোনো ম্যাচে লাল কার্ড দেখলেন পর্তুগিজ যুবরাজ, সেটাও আবার নতুন ঠিকানা জুভেন্টাসে।

চ্যাম্পিয়ন্স লিগের রাজা রোনালদো। এই টুর্নামেন্টে নামলেই অন্য এক চেহারায় দেখা যায় তাকে। রিয়ালের হয়ে ভুরি ভুরি সাফল্য পেয়েছেন, এবার জুভেন্টাসের হয়ে রাঙাবেন! কোথায় কি? জুভদের হয়ে চ্যাম্পিয়ন্স লিগের অভিষেকেই লাল কার্ড দেখে বসলেন সিআরসেভেন। ক্যারিয়ারের ১৫৪ চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে যেটি তার প্রথম লাল কার্ড পাওয়ার ঘটনা।

এর আগে ক্যারিয়ারে ১১ বার লাল কার্ড দেখেছেন রোনালদো। তবে ভ্যালেন্সিয়ার বিপক্ষে ম্যাচেরটি বোধ হয় সবচেয়ে বাজে। ম্যাচের ২৯ মিনিটেই দলকে বিপদে ফেলে দেন সাবেক রিয়াল তারকা। পরের দুই তৃতীয়াংশ সময় দশজন নিয়ে খেলেই জিতেছে জুভরা।

ঠুনকো একটা ভুলে এই লাল কার্ড দেখেছেন রোনালদো। কি মনে করে যেন ডি বক্সের মধ্যে পড়ে থাকা ভ্যালেন্সিয়া ডিফেন্ডার জেইসন মুরিয়োকে চুলে ধরে টেনে তুলতে গিয়েছিলেন পর্তুগিজ ফরোয়ার্ড। রেফারির সেটা চোখ এড়ায়নি। দৌঁড়ে এসে রোনালদোকে সরাসরি লাল কার্ড দেখিয়ে দেন তিনি।

রোনালদো এতটা ভাবেননি। লাল কার্ড দেখে বেশ হতাশ হয়ে পড়েন তিনি। মাঠের মধ্যেই কান্না জুড়ে দেন। কাঁদতে কাঁদতেই ছেড়ে গেছেন পিচ। শাস্তি যে আরও বাকি রয়েছে! যে কাজ করেছেন, তাতে এক ম্যাচের নিষেধাজ্ঞা নিশ্চিত। এই নিষেধাজ্ঞাটা হতে পারে তিন ম্যাচ পর্যন্ত।

এক ম্যাচ নিষিদ্ধ হলে ২ অক্টোবর ইয়ং বয়েজের বিপক্ষে খেলতে পারবেন না রোনালদো। দুই ম্যাচের নিষেধাজ্ঞা আরও বড় কষ্ট বয়ে আনবে। ২৩ অক্টোবর তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচ জুভেন্টাসের। তিন ম্যাচ নিষিদ্ধ হলে ৭ নভেম্বর ঘরের মাঠে ম্যানইউর বিপক্ষে ফিরতি লড়াইটাও মিস করবেন সিআরসেভেন।