১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আওয়ামী লীগের নির্বাচনী বহর কাল সড়ক পথে কক্সবাজার যাবে

আওয়ামী লীগের নির্বাচনী বহর কাল সড়ক পথে কক্সবাজার যাবে

বিশেষ প্রতিনিধি ॥ উত্তরবঙ্গে নির্বাচনী ট্রেনযাত্রার পর এবার বহর নিয়ে সড়কপথে কুমিল্লা, ফেনী ও চট্টগ্রাম হয়ে কক্সবাজার যাবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা। এ বহরের নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। জানা গেছে, একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ডকে আরো গতিশীল, দ্বন্দ্ব-বিভেদ মেটানোসহ নির্বাচনের জন্য দলকে সার্বিকভাবে প্রস্তুত করতে এ উদ্যোগ নেওয়া হয়েছে।

নির্বাচনী বহরটি আগামীকাল শনিবার সকালে ঢাকা থেকে সড়কপথে প্রথমে চট্টগ্রামে যাবে। পথিমধ্যে কুমিল্লা ও ফেনীতে পথসভা হবে। বিকালে চট্টগ্রামের সীতাকুন্ড স্কুল মাঠে পথসভা শেষে নগরের সার্কিট হাউজে রাত্রিযাপন করবেন নেতারা। পরদিন রবিবার সকালে চট্টগ্রামের কর্ণফুলী ও লোহাগাড়ায় পৃথক পথসভা শেষে কক্সবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেবেন দলের শীর্ষ নেতারা। কক্সবাজার জেলায়ও পৃথক দু’টি (চকরিয়া ও রামু) পথসভা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে।

জানা গেছে, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে বহরে থাকবেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুউল আলম হানিফ, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিন, উপ-দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া প্রমুখ।