১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অজ্ঞান ও মলমপার্টির চার সদস্য গ্রেফতার করেছে

অজ্ঞান ও মলমপার্টির চার সদস্য গ্রেফতার করেছে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর তেজগাঁও থানাধীন কারওয়ান বাজার এলাকা থেকে অজ্ঞান ও মলমপার্টির চার সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে, মিজানুর রহমান (৩৮), সৈয়দ সোলাইমান (৩৫), ওসমান খান (৩২) ও মোখলেছুর রহমান (৬৫)। এ সময় তাদের কাছ থেকে ৩০ পিস চেতনানাশক ট্যাবলেট, দুটি টুথ পাউডারের কৌটা ও অন্যান্য নেশাজাতীয় দ্রব্য উদ্ধার করা হয়।

ডিএমপির মিডিয়া এ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপ-কমিশনার (ডিসি) মাসুদুর রহমান জানান, বুধবার গভীররাতে কারওয়ান বাজারের পেট্রোবাংলা টাওয়ারের সামনে থেকে তাদের গ্রেফতার করে গোয়েন্দা (উত্তর) বিভাগের ক্যান্টনমেন্ট জোনাল টিম। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতাররা জানিয়েছেন, তারা ঢাকা শহরের বিভিন্নস্থানে বিশেষ করে ফার্মগেট, কারওয়ান বাজার, বাংলামোটর, শাহবাগ, মৎস্যভবন ও গুলিস্তান এলাকায় অপরাধমূলক কার্যক্রম চালাতেন।

তাদের দলনেতা পলাতক আবুল হোসেনের নেতৃত্বে সাধারণ মানুষের অসর্তকতার সুযোগ নিয়ে বাস, রিকশা ও সিএনজিতে জুস, পানি, চা, ডাবের পানি ও শরবতসহ বিভিন্ন খাবারের সঙ্গ চেতনানাশক ট্যাবলেট মিশিয়ে দিত তারা এবং চোখে মলম লাগিয়ে দিত। তারপর অজ্ঞান হয়ে পড়লে সর্বস্ব লুটে নিয়ে পালিয়ে যেত। এ সংক্রান্ত অপরাধের অভিযোগে তাদের বিরুদ্ধে তেজগাঁও থানায় মামলা করা হয়েছে।