১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নওগাঁয় বিদেশী পিস্তল ও গুলিসহ এক সন্ত্রাসী গ্রেফতার

নওগাঁয় বিদেশী পিস্তল ও গুলিসহ এক সন্ত্রাসী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, নওগাঁ ॥ নওগাঁ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি চৌকষদল অভিযান চালিয়ে একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি ও একটি ম্যাগজিনসহ এক সন্ত্রাসী যুবককে গ্রেফতার করেছে। বুধবার রাতে তাকে গ্রেফতার করে তার বিরুদ্ধে মামলা দায়ের করে বৃহস্পতিবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

নওগাঁ ডিবি পুলিশের ইন্সপেক্টর আব্দুল্লাহিল জামান জানান, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে তার নেতৃত্বে ডিবি পুলিশ রাণীনগর উপজেলা সদরের লোহাচুড়া গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের সাদেক আলীর বাড়ি তল্লাশী করে তার জামাই আসিফ উল ইসলাম পলক (২৮)কে গ্রেফতার করে। এসময় তার বিছানার বালিশের নিচ থেকে একটি বিদেশী পিস্তল, ৫ রাউন্ড গুলি ও একটি ম্যাগাজিন উদ্ধার করা হয়। এঘটনায় ডিবির এসআই শামীম বাদী হয়ে পলকের বিরুদ্ধে রানীনগর থানায় মামলা দায়ের করে। ধৃত অস্ত্রধারী সন্ত্রাসী আসিফ উল ইসলাম পলক রাণীনগর উপজেলার বরবরিয়া গ্রামের আক্তারুল ইসলাম বাবলুর ছেলে।

সরকারের নির্ভরযোগ্য একটি সূত্র জানায়, একসময়ের নওগাঁর রক্তাক্ত জনপদ খ্যাত আত্রাই-রানীনগর উপজেলায় শান্তির সুবাতাস বইলেও আসন্ন জাতীয় নির্বাচনকে সামনে রেখে রাজনৈতিক অন্তর্কলহের কারনে নতুন নতুন বেআইনী অস্ত্রধারীর সৃষ্টি হচ্ছে। এক গ্রুপ আরেক গ্রুপকে ধরাশায়ী করতে এসব বেআইনী অস্ত্রধারীরা ইতোমধ্যেই মহড়া শুরু করেছে। তবে প্রশাসন এসব ব্যাপারে কড়া নজর রাখছে বলেও জানানো হয়েছে।