১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সীতাকুন্ডে সাগর থেকে পাঁচটি রকেট লেনচার উদ্ধার

সীতাকুন্ডে সাগর থেকে পাঁচটি রকেট লেনচার উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, সীতাকুন্ড, চট্টগ্রাম ॥ চট্টগ্রামের সীতাকুন্ডে সাগর থেকে জাহাজের সিগন্যাল বাতি(রকেট লেনচার) পাঁচটি উদ্ধার করেছে পুলিশ। গত বৃহস্পতিবার ব্কিালে উপজেলার মুরাদপুর সাগর এলাকা থেকে রকেট লেনচারটি উদ্ধার করে এবং প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদের জন্য একজনকে আটক করে পুলিশ।

জানা যায়,উপজেলার মুরাদপুর সাগর তীরবর্তী এলাকায় ধনা দাশ নামে এক জেলের জালে ৭/৮ দিন আগে জাহাজের পাঁচটি সিগন্যাল বাতি আটকা পড়ে। পরে জেলে বিষয়টি উত্তর ভাটেরখিলের মাছ ব্যবসায়ী আলতাফ হোসেনকে অবহিত করলে সে ঔখান থেকে উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করার চেষ্ঠা চালায়। কিন্তু মনের মধ্যে পুলিশের ভয় জাগায় দ্বিধাদন্ধে পড়ে যায় মাছ ব্যবসায়ী আলতাফ। বিষয়টি স্থানীয়ভাবে জানাজানি হওয়ার পর বৃহস্পতিবার সীতাকু- থানা পুলিশ জেনে যায় এবং বিকালে অভিযান চালিয়ে সীতাকু- মডেল থানার ওসি দেলওয়ার হোসেন সিগন্যাল বাতিগুলো উদ্ধার করে।

এ বিষয়ে সীতাকু- মডেল থানার ওসি দেলওয়ার হোসেন জানান,‘আসলে আমি স্থানীয়ভাবে জানার পর মুরাদপুরের ভাটেরখিল সাগর এলাকা থেকে পাঁচটি বস্ত উদ্ধার করি,তবে এটি আমি চিনি না,অনেকে বলেছে জাহাজের সিগন্যাল বাতি,তারপরও আমি নিশ্চিত না হয়ে কিছু বলতে পারছি না। আমরা প্রাথমিকভাবে আলতাফ হোসেন নামে একজনকে জিজ্ঞিসাবাদের জন্য থানায় নিয়ে আসি।’