২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

যুক্তরাষ্ট্রে নারী বন্দুকধারীর গুলিতে নিহত ৩

যুক্তরাষ্ট্রে নারী বন্দুকধারীর গুলিতে নিহত ৩

অনলাইন ডেস্ক ॥ যুক্তরাষ্ট্রের মেরিল্যান্ডে একটি ওষুধ সরবরাহ কেন্দ্রে এক নারী বন্দুকধারীর গুলিতে অন্তত তিনজন নিহত হয়েছে বলে জানানো হয়েছে গণমাধ্যমের খবরে।

বাল্টিমোরের প্রায় ৪০ কিলোমিটার উত্তর-পূর্বে হাডফোর্ড কাউন্টির প্যারিম্যান এলাকায় রাইট এইডের ওই কেন্দ্রে বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

এতে আরো বেশ কয়েকজন আহতও হয়েছে বলে জানিয়েছেন স্থানীয় কর্মকর্তারা।

হার্ডফোর্ড কাউন্টির শেরিফ জেফরি গ্যালার সাংবাদিকদের কয়েকজন হতাহত হওয়ার খবর নিশ্চিত করে জানিয়েছেন। তবে তিনি হতাহতের কোনো সংখ্যা উল্লেখ করেননি।

সন্দেহভাজন বন্দুকধারীর পরিচয় কিংবা তার উদ্দেশ্য সম্পর্কেও বিস্তারিত কিছু জানাননি গ্যালার। তিনি কেবল বলেন, বন্দুকধারীকে আটক করে পুলিশি হেফাজতে নেওয়া হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক।

এনবিসি চ্যানেলের প্রতিবেদক পিটার উইলিয়ামস বলেছেন, এক নারী গুলি চালিয়েছেন বলে কয়েকজন আইনপ্রয়োগকারী কর্মকর্তার কাছ থেকে জানতে পেরেছেন তিনি।

রয়টার্সকে আইনপ্রয়োগকারী এক কর্মকর্তা বলেন, কাজের ক্ষেত্রে কোনো প্রতিশোধ নেওয়ার জন্য বন্দুকধারী এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

হাডফোর্ড কাউন্টির শেরিফ বলেন, সন্দেহভাজন বন্দুকধারী একটি হ্যান্ডগান দিয়ে হামলা চালান। তার দিকে কোনো পুলিশ কর্মকর্তা গুলি ছোড়েনি বলেও জানান তিনি।

তাহলে বন্দুকধারী নিজেই নিজেকে জখম করেছেন কি না- সাংবাদিকদের এ প্রশ্নেরও কোনো জবাব দিতে অস্বীকৃতি জানান শেরিফ।