১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

প্রথমবার বাবা মহেশ ভাটের পরিচালনায় আলিয়া

প্রথমবার বাবা মহেশ ভাটের পরিচালনায় আলিয়া

অনলাইন ডেস্ক ॥ খুব কম সময়ে বলিউডে নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন আলিয়া ভাট। যদিও বাবা মহেশ ভাট গুণী একজন পরিচালক, তবে আলিয়া তার কাজের মধ্য দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন।

অনস্ক্রিন পারফরম্যান্সেও যে রকম প্রশংসা কুড়িয়েছেন ভাট কন্যা। তেমনিই অফস্ক্রিন রোমান্সেও আজকাল লাইম লাইটে আছেন তিনি। বলিউডের আরেকজন জনপ্রিয় তারকা রণবীর কাপুরের সঙ্গে চুটিয়ে প্রেম করার পাশাপাশি নিজের কাজ নিয়েও আলোচনায় তিনি। এরিমধ্যে বুলগেরিয়াতে ব্রহ্মাস্ত্রের শুটিং শেষ করেছেন তিনি। সম্প্রতি দুই প্রেমিক-প্রেমিকার পাশাপাশি তাদের পরিবারের সদস্যরাও এই সম্পর্ক নিয়ে স্বতঃস্ফূর্ত উত্তর দিচ্ছেন।

এ সময়ে আরো একটা ভালো খবর এলো আলিয়ার জীবনে। আলিয়া নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সুখবরটি দিয়েছেন। দিনটিও বেছে নিয়েছেন চমৎকার। বাবা মহেশ ভাটের ৭০তম জন্মদিনে ব্রেকিং নিউজ দিয়েছেন আলিয়া। হ্যাঁ, এটাই ব্রেকিং নিউজ। এতদিন বাদে প্রথমবার স্ক্রিনে আলিয়াকে ডিরেক্ট করবেন তার বাবা মহেশ ভাট। বিভিন্ন ডিরেক্টরদের কাছে নিজের অভিনয় প্রতিভা দেখিয়েছেন আলিয়া। এবার তিনি বাবার পরিচালনায় অভিনয় করবেন। তাও আবার মহেশ ভটের ড্রিম প্রজেক্ট ‘সড়ক ২’-তে। আর তাই হয়তো আলিয়া নিজেদের টিমের ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়।