১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ডিসেম্বরে জাতীয় নির্বাচনে নৌকা ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছাবে

ডিসেম্বরে জাতীয় নির্বাচনে নৌকা ভাসতে ভাসতে বিজয়ের বন্দরে পৌঁছাবে

রাজন ভট্টাচার্য চট্টগ্রাম গাড়ি বহর থেকে ॥ আকাশপথ ও রেলপথের পর এবার সড়কপথে নির্বাচনী যাত্রা শুরু করেছে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ। শনিবার সকাল ৮ : ৩০ মিনিটে আওয়ামী লীগের ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে চট্টগ্রাম ও কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, সরকারের উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দিতে আমদের এই সফর।

আওয়ামী লীগের প্রতি জনগনের আস্থা আছে,আমরা ঐক্যবদ্ধ থাকলে নির্বাচনে বিজয়ী হবো।মুক্তিযুদ্ধের প্রতীক নৌকা ডিসেম্বরের জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ের বন্দরে পৌঁছাবে।

তিনি বলেন,আইআরআই জরিপে প্রধানমন্ত্রীর জনপ্রিয়তা ৬৬ ভাগ,আওয়ামী লগের জনপ্রিয়তা ৬৪ ভাগ উঠে আসছে।মাঠের বাস্তবতা এরকম।আমরা এর ধারাবাহিকতা ধরে রাখতে চাই। এজন্য এই সফরে আওয়ামী লীগের নেতা-কর্মীদের মধ্যে বিরোধ মিটিয়ে এক সাথে পথ চলার নির্দেশ দিয়ে আসব।

জাতীয় ঐক্যের আজকের সমাবেশ প্রসঙ্গে তিনি বলেন,শান্তিপূর্ণ সমাবেশ করলে আমাদের কোন আপত্তি নেই। কিন্তু অশান্তি সৃষ্টি করলে উদ্ধুদ্ধ পরিস্থিতিতে আইন-শৃঙ্খলা বাহিনী ব্যবস্থা নেবে।

এই সাংগঠনিক সফরে ওবায়দুল কাদেরের সঙ্গে রয়েছেন আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য আব্দুল মতিন খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ কে এম এনামুল হক শামীম প্রমুখ।

যাত্রাপথে রাস্তায় রাস্তায় জনতার ঢল নামে। আওয়ামী লীগের স্থানীয় নেতা-কর্মীরা ব্যানার,ফেস্টুন নিয়ে কেন্দ্রীয় নেতাদের স্বাগত জানায়। নেতাদের গাড়ি বহরে ফুল ও পানি বিতরণ করে স্থানীয় নেতা-কর্মীরা।