২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল দলে বার্সার মালকম

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল দলে বার্সার মালকম

অনলাইন ডেস্ক ॥ ব্রাজিল জাতীয় দলে প্রথমবারের মতো ডাক পেয়েছেন বার্সেলোনার উইঙ্গার মালকম। আগামী মাসে হতে যাওয়া আর্জেন্টিনা ও সৌদি আরবের বিপক্ষে দুটি প্রীতি ম্যাচের জন্য তিতের দল থেকে বাদ পড়েছেন অভিজ্ঞ ডিফেন্ডার চিয়াগো সিলভা ও মিডফিল্ডার উইলিয়ান।

আগামী দুই ম্যাচের জন্য কোচ তিতে শুক্রবার ২৩ সদস্যের দল ঘোষণা করেন। দলে ফিরেছেন রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার মার্সেলো ও ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস।

জুভেন্টাস ফরোয়ার্ড দগলাস কস্তাও নেই দলে। তার দলে না থাকার কারণ হিসেবে সম্প্রতি পাওয়া চোট এবং গত শনিবার সাস্সুয়োলোর বিপক্ষে সেরি আ ম্যাচে প্রতিপক্ষের খেলোয়াড়কে থুথু দেওয়ার কান্ডের কথা উল্লেখ করেন তিতে।

“ঘটনা বা দুর্ঘটনা যাই হোক...শৃঙ্খলা ঘাটতির কারণে সে দলের বাইরে।”

মালকম ছাড়া দলে ডাক পাওয়াদের মধ্যে আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের অপেক্ষায় আছেন বোর্দোর ডিফেন্ডার পাবলো ও গ্রেমিওর তরুণ গোলরক্ষক ফেলিপে।

দলে আরও ফিরেছেন ম্যানচেস্টার সিটির ডিফেন্ডার দানিলো ও গোলরক্ষক এদেরসন। এ মাসের শুরুতে যুক্তরাষ্ট্র ও এল সালভাদরের বিপক্ষে ম্যাচের দলে ছিলেন না তারা।

ব্রাজিল দল:

গোলরক্ষক: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), ফেলিপে (গ্রেমিও)

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), আলেক্স সান্দ্রো (জুভেন্টাস), ফাবিনিয়ো (লিভারপুল), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), এদের মিলিতাও (পোর্তো), পাবলো (বোর্দো)

মিডফিল্ডার: আর্থার (বার্সেলোনা), রেনাতো আউগুস্তো (বেইজিং গোয়ান), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফিলিপে কৌতিনিয়ো (বার্সেলোনা), ফ্রেদ (ম্যানচেস্টার ইউনাইটেড), মালকম (বার্সেলোনা), রিশার্লিসন (এভারটন), ওয়ালেস (হানোভার)

ফরোয়ার্ড: গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবের্তো ফিরমিনো (লিভারপুল), নেইমার (পিএসজি), এভেরতন (গ্রেমিও)।