১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

'অপকর্মের কারনে জনগণের সাথে যাদের সম্পর্ক নেই তারা মনোনয়ন পাবেন না'

'অপকর্মের কারনে জনগণের সাথে যাদের সম্পর্ক নেই তারা মনোনয়ন পাবেন না'

রাজন ভট্টাচার্য কুমিল্লা থেকে ॥ আগামী জাতীয় সংসদ নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার সকালের শুরু হওয়া আওয়ামী লীগের নির্বাচনী সড়ক যাত্রার বহর কুমিল্লার ইলিয়টগঞ্জে পৌঁছার পর সেখানে অনুষ্ঠিত প্রথম পথসভায় তিনি এমন প্রত্যয় ব্যক্ত করেন। ইলিয়টগঞ্জ স্কুল মাঠে এ পথসভা অনুষ্ঠিত হয়।

তিনি বলেন, 'বিজয়ের মাস ডিসেম্বরে নির্বাচন হবে। আগামী নির্বাচনেও আওয়ামী লীগ বিজয়ী হবে।'

ওবায়দুল কাদের বলেন, 'পথসভাগুলো জনসভায় পরিণত হচ্ছে। এটা আওয়ামী লীগের প্রতি জনগণের আস্থার প্রতিফলন।'

২০১৪ সালের নির্বাচন প্রতিহত করার নামে বিএনপি যে 'জ্বালাও-পোড়াও' ও 'আগুন সন্ত্রাস' করেছিল এবারও তেমন কিছু করার চেষ্টা করলে তা মোকাবেলা করতে জনগণের প্রতি আহ্বান জানান তিনি।

দলের মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, 'প্রার্থী হবেন ভালো কথা, কিন্তু বিএনপি জামায়াতের অপকর্মের বিরুদ্ধে না বলে চায়ের স্টলে বসে নিজ দলের প্রার্থীদের বিরুদ্ধে কথা বলবেন না। এটা যারা করবেন তারা দলের মনোনয়ন পাবেন না। অপকর্মের জন্য যারা জনগণের কাছে অগ্রহণযোগ্য তারা দলের মনোনয়ন পাবেন না।'

দলের ভেতরে দ্বন্দ্ব-কোন্দল না করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, 'ঘরের মধ্যে ঘর করবেন না। পকেট কমিটি করবেন না। দুঃসময়ের কর্মীদের মূল্যায়ন করবেন। দলের নিবেদিত কর্মীরা দল ছেড়ে যায় না। অতিথি পাখিরা দলের দুঃসময় এলে দল ছেড়ে চলে যায়।'

শনিবার সকাল ৮ : ৩০ মিনিটে আওয়ামী লীগের ধানমন্ডির দলীয় কার্যালয় থেকে যাত্রা শুরু করে। চট্টগ্রাম হয়ে পর্যটন নগরী কক্সবাজারে গিয়ে এই সড়ক বহর শেষ হবে।