১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

খালেদাকে ক্ষমতার বাইরে রাখতে হবে ॥ তথ্যমন্ত্রী ইনু

খালেদাকে ক্ষমতার বাইরে রাখতে হবে ॥ তথ্যমন্ত্রী ইনু

নিজস্ব সংবাদদাতা, গাইবান্ধা ॥ তথ্যমন্ত্রী ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া পাকিস্তানের কন্যা, তিনি রাজাকারের মা, জঙ্গী ও আগুন সন্ত্রাসীদের আসল মা। তাই খালেদা-বিএনপি-জামায়াতকে ক্ষমতার বাইরে রাখতে হবে। তিনি বলেন, বিএনপি হচ্ছে বাংলাদেশ বিরোধী শক্তি। বিএনপি থাকলে আবারও দেশে জঙ্গী-আগুন সন্ত্রাসী উৎপাদন হবে। তাই দেশ থেকে বিএনপিকে বিতাড়িত করতে হবে, তারা রাজনীতির বিষবৃক্ষ।

আজ শনিবার পলাশবাড়ি শহীদ মিনার মাঠে জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) উপজেলা শাখা আয়োজিত এক বিশাল পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি উল্লেখ করেন, আমরা দানবের সরকার চাই না, আমরা চাই শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের পক্ষের মানবিক সরকার। তিনি আরও বলেন, গত ১০ বছর ধরে বিএনপি-জামায়াত বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে, নির্বাচিত সরকারকে উৎখাতের চক্রান্ত করেছে। তারা এখন আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের চেষ্টা করছে, যাতে একটি অস্বাভাবিক সরকার ক্ষমতায় আসে। তিনি বলেন, এই মুহূর্তে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আওয়ামী লীগের সাথে, ১৪ দলের সাথে জাসদ আছে।

পলাশবাড়ি উপজেলা জাসদের সভাপতি নুরুজ্জামান প্রধানের সভাপতিত্বে পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি রেজাউল করিম তানসেন এমপি, শফি উদ্দিন মোল্লা, এমপি প্রার্থী খাদেমুল ইসলাম খুদি, জেলা জাসদ সভাপতি শাহ শরিফুল ইসলাম বাবলু, সহ-সভাপতি জিয়াউল হক জনি, সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, জেলা যুবজোটের সাধারণ সম্পাদক সুজন প্রসাদ, মনোহরপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান চুট্টু প্রমুখ। জাসদ আয়োজিত এই নির্বাচনী পথসভাটি এক পর্যায়ে বিশাল জনসভায় পরিণত হয়।

এদিকে এর আগে সাদুল্যাপুরের মীরপুর উচ্চ বিদ্যালয় মাঠে শুক্রবার জাতীয় সমাজতান্ত্রিক দল(জাসদ) আয়োজিত সাদুল্যাপুর উপজেলা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি শিশির রঞ্জন রায়ের সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন জাসদ কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক সাকোয়াত হোসেন রাঙা, ওবায়দুর রহমান চুন্নু, এমপি প্রার্থী খাদেমুল ইসলাম খুদি, জেলা জাসদ সাধারণ সম্পাদক গোলাম মারুফ মনা, কেন্দ্রীয় যুবজোটের সাধারণ সম্পাদক শরিফুল কবির স্বপন, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আহসান হাবিব, জেলা যুবজোটের সাধারণ সম্পাদক সুজন প্রসাদ প্রমুখ।

সাদুল্যাপুরের জনসভায় হাসানুল হক ইনু বলেন, গত ১০ বছর ধরে বিএনপি-জামায়াত বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র করেছে, সরকার উৎখাতের চক্রান্ত করেছে। তারা এখন আগামী জাতীয় সংসদ নির্বাচন বানচালের চেষ্টা করছে, যাতে একটি অস্বাভাবিক সরকার ক্ষমতায় আসে। তিনি বলেন, এই মুহূর্তে শেখ হাসিনার বিকল্প নেই। তাই আওয়ামী লীগের সাথে, ১৪ দলের সাথে জাসদ আছে।