১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

অযুহাত বাদ দিয়ে নির্বাচনে অংশ নিন : নৌপরিবহন মন্ত্রী

অযুহাত বাদ দিয়ে নির্বাচনে অংশ নিন  : নৌপরিবহন মন্ত্রী

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ নৌ পরিবহন মন্ত্রী শাহজাহান খান বিএনপি’র প্রতি আহবান জানিয়ে বলেছেন- অযুহাত দেখিয়ে নির্বাচন বানচালের ষড়যন্ত্র বাদ দিয়ে নির্বাচনে অংশ নিন। আগামী নির্বাচনে যারা অংশ নেবে তাদের নিয়েই নির্বাচন অনুষ্ঠিত হবে। শনিবার সকালে লালমনিরহাটের বুড়িমারী স্থলবন্দরের হলরুমে উন্নয়ন ও গতিশীলতা আনতে উপদেষ্ঠা কমিটির সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

এসময় মন্ত্রী দেশের অন্যতম স্থলবন্দর বুড়িমারী স্থলবন্দরের আধুনিকায়ন করার নানা উদ্যোগের কথা জানান। বন্দরের উন্নয়ন ও গতিশীলতা আনতে উপদেষ্ঠা কমিটির সভায় আরো বক্তব্য রাখেন- প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও লালমনিরহাট-১ আসনের এমপি মোতাহার হোসেন, ইসরাফিল আলম এমপি, স্থলবন্দরের চেয়ারম্যান অতিরিক্ত সচিব তপন কুমার চক্রবতি, জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাডভোকেট মতিয়ার রহমান, জেলা প্রশাসক শফিউল আরিফ, পুলিশ সুপার রশিদুল ইসলাম ও পাটগ্রাম উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন বাবুল।

মন্ত্রী আরো বলেন, যুদ্ধাপরাধী জামায়াত শিবিরকে সঙ্গে নিয়ে নির্বাচন বানচালের যে, স্বপ্ন বিএনপি দেখছে তা বাংলার মানুষ কোন দিন বাস্তবায়ন করতে দিবে না।