১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গ্রেনেড হামলা মামলায় তারেক জিয়াসহ সকল আসামিদের ফাঁসির দাবিতে সমাবেশ

গ্রেনেড হামলা মামলায় তারেক জিয়াসহ সকল আসামিদের ফাঁসির দাবিতে সমাবেশ

নিজস্ব সংবাদদাতা, শেরপুর ॥ ঐতিহাসিক ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলায় দুর্নীতির বরপুত্র তারেক জিয়া ও সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ সকল আসামীর ফাঁসির দাবিতে শেরপুরে বৃহৎ সমাবেশ করেছে আওয়ামী লীগের একাংশ। শনিবার বিকেলে শহরের খোয়ারপাড় শাপলাচত্ত্বর মোড়ে আয়োজিত ওই সমাবেশটি হাজার হাজার দলীয় নেতা-কর্মীর ‘আতিক ছাড়া নৌকা চাই, নৌকার মাঝি ছানু ভাই’ স্লোগানে উত্তাল আকার ধারণ করে এবং তা সদর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছানুয়ার হোসেন ছানুর নির্বাচনী শো-ডাউনে রূপ নেয়।

সদর উপজেলা ও শহর কৃষক লীগের যৌথ উদ্যোগে আয়োজিত ওই সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক-১ হুমায়ুন কবীর রুমান। এতে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা চেয়ারম্যান ও সদর আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী ছানুয়ার হোসেন ছানু। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন প্রবীণ আওয়ামী লীগ নেতা এডভোকেট মুহাম্মদ আখতারুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদ অদু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক, জেলা আইনজীবী সমিতির সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, জেলা আওয়ামী লীগের সাবেক সমাজকল্যাণ সম্পাদক তাপস কুমার সাহা, জেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামছুন্নাহার কামাল, জেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান বায়েযীদ হাছান ও পৌর প্যানেল মেয়র তৌহিদুর রহমান বিদ্যুৎ।

শহর কৃষক লীগের সভাপতি রুকনুজ্জামান রঞ্জুর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য আব্দুল হান্নান, ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন সুরুজ, ইউপি সেলিম মিয়া, সদর উপজেলা কৃষক লীগের সভাপতি আল হেলাল, শহর কৃষক লীগের সাধারণ সম্পাদক হাসানুর রহমান আলাল প্রমুখ। বক্তারা ২১ আগস্ট গ্রেনেড হামলার মাধ্যমে শেখ হাসিনাসহ জাতীয় নেতাদের হত্যার মাধ্যমে আওয়ামী লীগকে নেতৃত্ব শূন্য করার পরিকল্পনা গ্রহণ করা হয়েছিল বলে উল্লেখ করে ওই মামলায় তারেক জিয়াসহ সকল আসামীর সর্বোচ্চ শাস্তি ফাসি দাবি করেন। সেইসাথে তারা আগামী জাতীয় নির্বাচনে দলের নেতা-কর্মীসহ সাধারণ মানুষের দাবি-দাওয়ার মূল্যায়নের স্বার্থে সদর আসন থেকে ছানুয়ার হোসেন ছানুকে দলীয় প্রার্থী করতে দলের প্রধানের প্রতি আহবান জানান।

নির্বাচিত সংবাদ