২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কামাল গংরা নির্বাচন চান না : তথ্যমন্ত্রী

কামাল গংরা নির্বাচন চান না : তথ্যমন্ত্রী

অনলাইন রিপোর্টার ॥ জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, খালেদা জিয়া দেশে জঙ্গি ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চেয়েছিল। তার সেই পরিকল্পনা ব্যর্থ হয়েছে। আর এখন আমরা যখন জাতীয় নির্বাচনের প্রস্তুতি শুরু করেছি তখন বিএনপি-জামায়াত নির্বাচন বানচালের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ড. কামাল হোসেন গংরা নির্দলীয় সরকারের দাবি আদায়ের নামে মূলত বিএনপি-জামায়াতকে রাজনীতিতে পুনর্বাসন করতে চান। তারা আসলে নির্বাচন চান না, তারা অস্বাভাবিক সরকার চান।

শনিবার বিকেলে বগুড়ার শহীদ খোকন পার্কে বগুড়া শহর জাসদ আয়োজিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার আর কখনোই যুদ্ধাপরাধী জামায়াতকে ক্ষমতায় বসতে দেবে না। তারা শত চেষ্টা করেও উন্নয়ন থামাতে না পেরে আবারও ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা যখন সারাদেশে উন্নয়ন কর্মকাণ্ড শুরু করি তখন থেকেই বিএনপি ষড়যন্ত্রের মাধ্যমে উন্নয়ন বাধাগ্রস্ত করার চেষ্টা করছে। তাদের সঙ্গে হাত মিলিয়েছেন ড. কামাল হোসেনের মত প্রবীণ রাজনীতিবিদরা। তারা আসলে দেশে কোনো নির্বাচন চান না, তারা খালেদা জিয়া আর যুদ্ধাপরাধীদের পুনরায় রাজনীতিতে ফিরিয়ে আনতে চান।

বগুড়া শহর জাসদের সভাপতি রবীন্দ্রনাথ রঞ্জনের সভাপতিত্বে জনসভায়েআরও বক্তব্য দেন বগুড়া জেলা জাসদের সভাপতি বগুড়া-৪ আসনের সংসদ সদস্য রেজাউল করিম তানসেন, জাসদ নেতা ইমদাদুল হক ইমদাদ, কেন্দ্রীয় নেতা আব্দুল হাই তালুকদার, মুক্তিযোদ্ধা শফিউদ্দিন মোল্লা, মুজিবুল হক বকুল, রোকনুজ্জামান রোকন, জাহাঙ্গীর আলম প্রমুখ।

জনসভায় জাসদের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এমদাদুল হক এমদাদকে বগুড়া সদর আসনে দলের এমপি প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়।