২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাগেরহাটে দুর্বৃত্তের গুলিতে নিহত এক, আহত ২

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ দুর্বৃত্তের গুলিতে একজন নিহত ও দুইজন আহত হয়েছেন। শুক্রবার রাত ৯টার দিকে সদর উপজেলার খুলনা-মংলা মহাসড়কের চুলকাঠির নবাবপুর চালতেতলা এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় মোটরসাইকেলের আরোহী দুই ব্যবসায়ী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত মোটরসাইকেল চালক হাসান (৩৫) খুলনার রূপসা উপজেলার বাগমারা গ্রামের জাহাঙ্গীরের ছেলে। হাসানের মরদেহ শনিবার দুপুরে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে বলে পুলিশ জানিয়েছে। গুলিবিদ্ধ অপর দু’জন হলেন, খুলনা কালীবাড়ি বাজার এলাকার এম.দেওয়ান স্টোরের ম্যানেজার খৈল, ভুষির ব্যবসায়ী প্রদীপ সাহা ও তার সঙ্গী রফিকুল ইসলাম।

বাগেরহাট সদর মডেল থানার ওসি মাহতাব উদ্দিন জানান, রাত ৯টার দিকে একটি মোটরসাইকেলে ৩ জন আরোহী খুলনার দিকে যাচ্ছিলেন। এ সময় নবাবপুর এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা ওদের ওপর গুলি চালায়। এ সময় ঘটনাস্থলেই চালক হাসান নিহত হন।

আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য খুমেক হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে ওই দুই ব্যবসায়ী চুলকাঠি ও ফয়লা বাজার থেকে বকেয়া টাকা সংগ্রহ শেষে ভাড়ার মোটরসাইকেলে খুলনা ফিরছিল। পথিমধ্যে ছিনতাইকারীদের দ্বারা আক্রান্ত হন।