২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

হবিগঞ্জে হাত-পা ও মুখ বেঁধে সৌদি প্রবাসীর স্ত্রীকে হত্যা করেছে দুর্বৃত্তরা

হবিগঞ্জে হাত-পা ও মুখ বেঁধে সৌদি প্রবাসীর স্ত্রীকে হত্যা  করেছে দুর্বৃত্তরা

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ সদর উপজেলাধীন পল্লী নাজিরপুরে সাজেরা খাতুন (৫৫) নামে এক সৌদি প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার বিকেলে সংঘটিত এই ঘটনার পর হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় নিহত সাজেরার মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত সাজেরা সংশ্লিস্ট গ্রামের বাসিন্দা ও সৌদি আরব প্রবাসী সঞ্জব আলীর স্ত্রী।

জানা গেছে, স্বামী সঞ্জব আলী সহ তার এক পুত্র সৌদি আরবে থাকার সুবাধে সাজেরা খাতুন তার দুই পুত্র বধুঁকে নিয়ে নিজ বাড়ীতেই বাস করতেন। গত রবিবার তার দুই পুত্র বধুই বাবার বাড়ীতে বেড়াতে যাওয়ায় কয়েক দিন ধরে সাজেরা একাই বাড়ীতে বাস করতেন। এরই মাঝে আজ শনিবার দুপুরের পর সাজেরা খাতুনকে দেখতে পাওয়া ও বাড়ীর ভেতর থেকে সাড়া না পাওয়াতো দুরের কথা বরং সংশ্লিস্ট বাড়ীর গেইট তালাবদ্ধ অবস্থায় দেখতে পেয়ে আশপাশের লোকজনের সন্দেহ হয়।

এমতাবস্থায় সদর থানা পুলিশকে বিষয়টি অবহিত করা হয়। পুলিশ ওই বাড়ীতে গিয়ে শয়ন কক্ষের বিছানার ওপর হাত-পা ও মুখ বাঁধা অবস্থায় সাজেরা খাতুনের মৃতদেহ পড়ে থাকতে দেখে। পরবর্তীতে নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে মর্গে পাঠায়। তবে নবাগত পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যা জনকন্ঠকে বলেছেন, এমন নির্মম হত্যাকান্ডের নেপথ্যে কারা জড়িত বা হেতু কি তা খতিয়ে দেখার পাশাপাশি অপরাধীদের চিন্থিত করার প্রক্রিয়া শুরু হয়েছে।