১৭ ফেব্রুয়ারী ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চট্টগ্রামের সীতাকুণ্ড অংশে মহাসড়ক যেন মরণ ফাঁদ

চট্টগ্রামের সীতাকুণ্ড অংশে মহাসড়ক যেন মরণ ফাঁদ

নিজস্ব সংবাদদাতা, সীতাকুণ্ড (চট্টগ্রাম) ॥ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড অংশের বারৈয়াঢালা টেরিয়াইল এলাকায় ‘মহাসড়ক যেন মরণ ফাঁদ’। গত এক সপ্তাহে একজন মোটর সাইকেল আরোহি নিহত ও প্রায় ১৫ আহত হয়েছে।

আজ রবিবার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়,অতিরিক্ত সড়ক দূর্ঘটনার রোধে স্থানীয় বাজার ব্যবসায়ী ও স্থানীয়রা নিজ উদ্দ্যোগে মহাসড়কের মাঝখানে লাল ফ্লাগ দিয়ে সংকেত লাগিয়ে দেন। তারপরও রবিবার সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত দুটি মোটর সাইকেলে চারজন আরোহি দুর্ঘটনার স্বীকার হয়। পরে স্থানীয়রা তাদেরকে সীতাকুন্ড স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা সেবা দিয়ে বাড়িতে প্রেরণ করেন।

একই ভাবে গত শনিবার সকাল ১০টার সময় দুই মোটর সাইকেল আরোহি এবং একই দিন ১১টার সময় আরেকটি মোটর সাইকেল আরোহি দূর্ঘটনার শিকার হয়। এভাবে প্রতিনিয়ত মোটর সাইকেলসহ বিভিন্ন গাড়ি দূর্ঘটনার শিকার হলেও সড়ক ও জনপথ অধিদপ্তর ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাজে নিয়োজিতরা আছে বলে সন্দেহ প্রকাশ করেন স্থানীয়রা।

বিষয়ে জানতে চাইলে চট্টগ্রাম সড়ক ও জনপথ এবং মহাসড়কের চার লেনের সম্প্রসারণ প্রকল্পের নিবার্হী প্রকৌশলী মো.জুলফিকার আহমেদ বলেন, ‘ইতিমধ্যে আমরা বিষয়টি অবগত হয়েছি,কিন্তু এই ঢেউ ঢেউ সড়ক কাটার মেশিনটি বিকল ছিল। আজ রবিবারের মধ্যে মেশিনটি ঠিক হওয়ার কথা রয়েছে, সোমবারের মধ্যে আশা করি দুর্ঘটনাস্থলটি কেটে ফেলে সংস্থার কাজ করে দিবে।

নির্বাচিত সংবাদ