১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বিগ বসের প্রতিযোগী দীপিকা নাম বদলে হয়েছেন ফৈজা

বিগ বসের প্রতিযোগী দীপিকা নাম বদলে হয়েছেন ফৈজা

অনলাইন ডেস্ক ॥ দীপিকা কক্কড়। বিগ বসের অন্যতম ‘হায়েস্ট পেইড’ প্রতিযোগী। সম্প্রতি মন ভুলিয়েছেন ‘সালাম এ ইশক’-এর পারফরম্যান্সে। জেনে নিন তাঁর সম্পর্কে।

বিগ বস ১২-র আসরে প্রতিযোগীদের তালিকায় রয়েছেন সঙ্গীত শিল্পী অনুপ জালোটা। শোয়ে অনুপ সেজেছিলেন রাজা। আর দীপিকাকে ‘টাস্ক’ দেওয়া হয়েছিল রাজার মন ভোলাতে। তখনই ‘সালাম-ই-ইশক’ পারফর্ম করেন দীপিকা। তাঁর নাচের প্রশংসা করেন গজল গায়কের প্রেমিকা জসলিনও।

দীপিকা প্রথম জীবনে ছিলেন এক জন বিমানসেবিকা। ‘নীর ভরে তেরি নয়না দেবী’ সিরিয়াল দিয়ে বলিউডে ডেবিউ করেন এই অভিনেত্রী।

‘আগলে জনম মোহে বেটিয়া হি কিজো’ ও ‘শ্বশুরাল সিমার কা’ ধারাবাহিকের পর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। কিন্তু ব্যক্তিগত জীবনে বার বার বিতর্কে জড়িয়েছেন তিনি।

দীপিকার প্রথমে বিয়ে হয়েছিল এক বিমান চালকের সঙ্গে। কিন্তু ২০১২ সালে তাঁর বিচ্ছেদ হয়ে যায়।

‘শ্বশুরাল সিমার কা’ সিরিয়ালে অভিনয়ের সময় থেকেই আলাপ অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে। বিবাহিত হলেও শোয়েবকে ডেট করা শুরু করেন দীপিকা। বিচ্ছেদের কারণও নাকি এটাই।

‘নাচ বালিয়ে’ শোতেও তাঁকে দেখা গিয়েছে শোয়েবের সঙ্গে। ইব্রাহিমের সঙ্গে বিয়ে নিয়েও কম বিতর্ক হয়নি।

শোয়েবের দেশের বাড়ি উত্তরপ্রদেশের হামিরপুরে এই ‘নিকাহ সেরেমনি’ হয়। সেখানে নাকি ধর্ম পরিবর্তন করেন দীপিকা। নাম বদলে হয়েছেন ফৈজা।

যদিও দীপিকা বিতর্কে পাত্তা দিতে রাজি নন। তাঁর কথায়, শোয়েব এক্কেবারে তাঁর মনের মতো। সরল, প্রাণ খোলা। শোয়েবও সব সময় স্ত্রীর পাশে থাকতে চান।

শোয়েবের সঙ্গে বিয়ের পরেও চুটিয়ে প্রেম করতে চান দীপিকা। আর অবশ্যই জিততে চান বিগ বস ১২। দেখা যাক, বিগ বস হাউসে কী কী খেল দেখান তিনি।

সূত্র : আনন্দবাজার পত্রিকা

নির্বাচিত সংবাদ