১৫ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কিশোরগঞ্জে বাস-মোটরসাইকেল সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ১

কিশোরগঞ্জে বাস-মোটরসাইকেল  সংঘর্ষে শিশুসহ নিহত ২, আহত ১

নিজস্ব সংবাদদাতা, কিশোরগঞ্জ ॥ কিশোরগঞ্জে যাত্রীবাহী বাস ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে শাহরিয়ার (৫) নামের এক শিশু ও মোটরসাইকেল আরোহী রফিকুল ইসলাম (৩০) ঘটনাস্থলেই নিহত হয়েছে। এছাড়াও গুরুতর আহত হয়েছে মোটরসাইকেলের অপর আরোহী নিহত শিশুটির বাবা রুবেল মিয়া (৩২)। রবিবার বিকেল ৪টায় কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কে সদরের ডাউকিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, নেত্রকোনার কেন্দুয়া থেকে আসা মোটরসাইকেলের সাথে সিলেট থেকে ময়মনসিংহগামী জালালাবাদ পরিবহণের একটি বাসের (ঢাকা মেট্রো-ব-১২-০৫৮০) সদরের কাটাবাড়িয়া ডাউকিয়া এলাকায় মুখোমুখি সংঘর্ষ বাঁধে। এতে কেন্দুয়া উপজেলার গকডা মধুপুর গ্রামের হাদিস মিয়ার ছেলে মোটরসাইকেলের আরোহী রফিকুল ইসলাম (৩০) এবং অপর আরোহী রুবেল মিয়ার কোলে বসে থাকা শিশুপুত্র শাহারিয়া (৫) ঘটনাস্থলেই মারা যায়। এছাড়াও গুরুতর আহত হয়েছে একই এলাকার আফসু মিয়ার ছেলে রুবেল মিয়া (৩২)। তাঁকে আশঙ্কাজনক অবস্থায় ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিশোরগঞ্জ মডেল থানার ওসি আবু শামা মোঃ ইকবাল হায়াত ঘটনাস্থল পরিদর্শন করে জানান, দুর্ঘটনার পর পালিয়ে যাওয়ার সময় চালকসহ বাসটিকে আটক করেছে পুলিশ। নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত ব্যক্তির চিকিৎসা চলছে এবং মোটরসাইকেলটি হাইওয়ে পুলিশের হেফাজতে বুঝিয়ে দেয়া হয়েছে।