১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চক্রান্তের কালো হাত এ দেশের মানুষে গুড়িয়ে দেবে : মোহাম্মদ নাসিম

চক্রান্তের কালো হাত এ দেশের মানুষে গুড়িয়ে দেবে :  মোহাম্মদ নাসিম

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ ॥ একাদশ জাতীয় সংসদ নির্বাচনী লড়াইয়ে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে আাবারও আওয়ামীলীগ জনগণের ভোট নিয়ে সরকার গঠন করবে মন্তব্য করে আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন- ঐক্য প্রক্রিয়া বা জোট গঠন করে জনগণের ভোট পাওয়া যায়না। আন্দোলনের নামে যারা জ্বালাও পোড়াও করে দেশ ও জনগণের ক্ষতি সাধন করেছে ঐক্যের নামধারী , এক এগারোর কুশীলব গনতন্ত্রের শত্রু জনবিচ্ছিন্ন কতিপয় রাজনৈতিক ব্যক্তিরা আবারো তাদের সাথে যোগ দিয়ে সক্রিয় হয়ে উঠেছেন।

নতুন করে হাওয়া ভবন প্রতিষ্ঠার স্বপ্ন দেখছেন। নির্বাচন ভন্ডুল করার ষড়যন্ত্র করছেন। চক্রান্ত শুরু করেছেন। এ দেশের জনগণ তাদের চক্রান্তে কালো হাত গুড়িয়ে দেবে। কোন দল বা জোটের নির্বাচন ভন্ডুল করার ক্ষমতা নেই উল্লেখ করে নাসিম আরো বলেছেন- নির্বাচন কমিশন ঘোষিত যথাসময়েই নির্বাচন হবে এবং তা সংবিধান অনুযায়ী প্রধানমন্ত্রী শেখ হাসিনার অধিনেই হবে। তিনি রবিবার বিকেলে তাঁর নির্বাচনী এলাকা কাজীপুর উপজেলা আওয়ামীলীগের নবনির্মিত ভবন উদ্বোধন শেষে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তৃতা দেন।

কাজিপুর উপজেলা আওয়ামীলীগ আয়োজিত জনসভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি শওকত হোসেন। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন, সাবেক এমপি প্রকৌশলী তানভীর শাকিল জয়, পার্শ্ববর্তী সরিষা বাড়ি উপজেলার সাবেক এমপি ডাঃ মুরাদ হাসান, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু ইউসুফ সূর্য্য, এ্যাড. আব্দুর রহমান, খলিলুর রহমান সিরাজী, বিপ্লব সরকার, আলী আসলাম, ইউপ চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, শাহজাহান আলী প্রমূখ।

তিন তলা বিশিষ্ট দৃষ্টিনন্দন কাজিপুর উপজেলা কার্যালয় উদ্বোধন শেষে মোহাম্মদ নাসিম কার্যালয়ের অভ্যন্তরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব, জাতীয় নেতা শহীদ এম. মসনুর আলী ও দলীয় প্রধান বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার ছবিতে পুস্পার্ঘ অর্পন করে করে শ্রদ্ধা নিবেদন করেন এবং দাঁড়িয়ে কিছুক্ষণ সময় নীরবতা পালন করেন।। এসময় মন্ত্রীর সাথে তাঁর সহধর্মিনী লায়লা নাসিম সহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ নাসিম নবগঠিত জাতীয় ঐক্য প্রক্রিয়া’র নেতা ,জোট ও বিদেশে বিএনপির দোঁড়ঝাপ প্রসঙ্গ টেনে বলেন- জনবিচ্ছিন্ন ব্যক্তিত্বদের সাথে নিয়ে জোট করে ভোট পাওয়া যাবে না, আন্দোলনের নামে অতীতে যারা জ্বালাও পোড়াও করেছে, জানমালের ক্ষতি সাধন করেছে সেই দল বা জোটকে এ দেশের মানুষ আর ভোট দেবে না। তাই জনগণের উপর আস্থাহীন বিএনপি ভোটের মাধ্যমে আওয়ামী লীগকে পরাজিত করতে পারবেনা বলেই দেশী বিদেশী চক্রান্তের পথে পা দিচ্ছে,বিএনপি দেশকে অস্থিতিশীল পরিস্থিতির দিকে ঠেলে দিচ্ছে। তাদের এই চক্রান্ত সফল হবে না।

এ দেশের জনগণ শান্তি ও উন্নয়নের পক্ষে থাকবে। যে কোন অশুভ শক্তির চক্রান্ত নস্যাত করে দেবে। কালো হাত গুড়িযে দেবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে কাজীপুর সহ দেশের আসনে শেখ হাসিনার নৌকার বিজয়ের জন্য নেতাকর্মীদের ঘরে ঘরে উন্নয়ন বার্তা পৌছে দিতে ও ভোট চাওয়ার জন্য আহবান জানান।