২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দৌলতপুরে ছেলের হাতে মা খুন

নিজস্ব সংবাদদাতা, দৌলতপুর, কুষ্টিয়া ২৩ সেপ্টেম্বর ॥ কুষ্টিয়ার দৌলতপুরে মাদকাসক্ত ছেলের হাতে বানেরা খাতুন (৪৫) এক মা খুন হয়েছে। রবিবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার খলিশাকুন্ডি ইউনিয়নের আংদিয়া গ্রামে নির্মম এ হত্যাকান্ডের ঘটনা ঘটে। পুলিশ ঘাতক ছেলেকে আটক করেছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ওই গ্রামের আজিজুল হকের মাদকসেবী ছেলে জুয়েল (২৮) তার মা বানেরা খাতুনের কাছে মাদকসেবনের টাকা চায়। মা টাকা দিতে অস্বীকৃতি জানালে ছেলে জুয়েল ক্ষিপ্ত হয়ে হাতের কাছে থাকা মাটি কাটা কোদাল দিয়ে তার মা বানেরা খাতুন কে কুপিয়ে নির্মমভাবে হত্যা করে। খবর পেয়ে স্থানীয় পিপুলবাড়িয়া ক্যাম্পের পুলিশ ঘাতক ছেলে জুয়েলকে আটক করেছে।

.

পটিয়ায় কৃষক

নিজস্ব সংবাদদাতা পটিয়া থেকে জানান, জুয়ার আসরে বাকবিত-ার জেরধরে পটিয়ায় কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ওই কৃষকের নাম মহিউদ্দীন খান (৩৫)। তিনি উপজেলার ছনহরা ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর ছনহরা গ্রামের জেবল হোসেন খানের পুত্র। এই ঘটনায় একই এলাকার জুয়াড়ি জাহেদুল হক (৩৫) গুরুতর আহত হয়েছে। সে আবদুল হকের পুত্র। বর্তমানে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশ পাহারায় চিকিৎসাধীন।

শনিবার রাত সাড়ে ১০টায় উত্তর ছনহরা গ্রামে এই ঘটনা ঘটে। জানা গেছে, উপজেলার ঠেঁগরপুনি এলাকার খাল পাড়ে প্রায় প্রতিদিন একটি চক্র জুয়া খেলার আসর বসিয়ে থাকে। জুয়া খেলার আসরে বাকবিত-ার জেরধরে উত্তর ছনহরা গ্রামের মইন্ন্যার মুদির দোকানের সামনে কৃষক মহিউদ্দীনের সঙ্গে এক দফায় মারামারি হয়। এর পর জুয়াড়ি শফি (৩৩) ও জুয়াড়ি জাহেদুল হকের নেতৃত্বে কয়েকজন মহিউদ্দীনকে ধাওয়া করে ধারালো রাম দা দিয়ে কুপিয়ে হত্যা করে।

.

ব্রাহ্মণবাড়িয়ায় গৃহবধূ

স্টাফ রিপোর্টার ব্রাহ্মণবাড়িয়া থেকে জানান, বিজয়নগরে শনিবার রাতে চার মাসের অন্তঃসত্ত্বা গৃহবধূ স্বামীর হাতে খুন হয়েছে বলে পরিবারের সদস্যরা অভিযোগ করেছে। তার নাম রুবিনা আক্তার (২৩)। ঘটনার পর স্বামী ও তার স্বজনরা বাড়িঘর ছেড়ে পালিয়ে গেছে। রবিবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার সদর হাসপাতালে ময়নাতদন্তের জন্য তার লাশ নিয়ে আসা হয়েছে।

.

ঈশ্বরদীতে ছোট ভাই

স্টাফ রিপোর্টার ঈশ্বরদী থেকে জানান, রবিবার সকালে সাহাপুর পূর্ব মালিথা পাড়ায় মেজভাই লিখন মন্ডল দশা হত্যা করেছে ছোট ভাই কাঠমিস্ত্রি খোকন মন্ডল কটাকে (২৪)। পারিবারিক দ্বন্দ্ব ও পূর্ব শত্রুতার জেরধরে হত্যা করা হয়েছে। হত্যার পর মেজভাই পলাতক রয়েছে।

.

ফটিকছড়িতে লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা ফটিকছড়ি থেকে জানান, উপজেলার রোসাংগিরী ইউনিয়নের মাইজভান্ডার গ্রামে স্থানীয় তেরপালি খালের পাড় থেকে পুলিশ মোহাম্মদ সিরাজ (৪৬) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করে। তার বাড়ি কুমিল্লার লাকসাম এলাকায় বলে জানা গেছে।

.

বগুড়ায় দোকান কর্মচারী

স্টাফ রিপোর্টার বগুড়া থেকে জানান, শহরের সবুজবাগ এলাকায় হানিফ (১৬) নামে এক দোকান কর্মচারীর রহস্যজনক মৃত্যু হয়েছে। তবে পুলিশ বলছে সে গ্যাস ট্যাবলেট (বিষাক্ত ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করেছে। রবিবার সকালে তার বাড়ি থেলে লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।