২২ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

কালশী বস্তিতে মাদকবিরোধী অভিযান

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর মিরপুরের কালশী বস্তিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর যৌথবাহিনী। রবিবার বেলা সাড়ে ১১টার থেকে দুপুর ১টা পর্যন্ত অভিযান চালিয়ে কয়েকজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। এদিকে ২৪ ঘণ্টায় ডিএমপির ৪৯টি থানা এলাকায় অভিযান চালিয়ে মাদক বিক্রি ও সেবনের অভিযোগে ৪৪ জনকে গ্রেফতার করা হয়েছে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের ঢাকা মেট্রোর সহকারী পরিচালক খোরশেদ আলম জানান, মাদকবিরোধী ক্রাশ প্রোগ্রামের অংশ হিসেবে রবিবার সকাল সাড়ে ১১টা থেকে দুপুর ১টা পর্যন্ত রাজধানীর মিরপুরের কালশী বস্তি ও এর আশপাশ এলাকায় মাদকদ্রব্যের সন্ধানে আইনশৃঙ্খলা বাহিনীর বিশেষ অভিযান চালিয়েছে। অভিযানে কয়েকজন মাদক ব্যবসায়ী ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। অভিযানের টের পেয়ে অনেক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

ডিএমপির ৪৯টি থানা এলাকায় মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৪ ॥ মাদকবিরোধী বিশেষ অভিযানে রাজধানীর বিভিন্ন এলাকা থেকে ৪৪ জনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশ। ঢাকা মহানগর পুলিশের উপ-কমিশনার মোঃ মাসুদুর রহমান বলছেন, মাদক সেবন ও বিক্রির অভিযোগে শনিবার সকাল থেকে ২৪ ঘণ্টায় তাদের গ্রেফতার করা হয়েছে।