২৪ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

গোদাগাড়ীতে জামায়াত নেতা গ্রেফতার

স্টাফ রিপোর্টার, রাজশাহী ॥ মোহনপুর উপজেলার এক দিলতলা হাট এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় আটটি বোমা উদ্ধার করেছে পুলিশ। রবিবার রাত সাড়ে ৯টার দিকে পুলিশ সেখানে অভিযান চালায়। পুলিশ জানায়, বিএনপি-জামায়াতের ২৫/৩০ নেতাকর্মী নাশকতার পরিকল্পনায় একদিলতলা হাট এলাকা গোপন বৈঠক করছিল। খবর পেয়ে পুলিশ সেখানে অভিযান চালায়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা পালিয়ে যায়।

পরে পুলিশ সেখানে তল্লাশি করে একটি গাছের নিচ থেকে আটটি বোমা জব্দ করে। এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে বলে জানায় পুলিশ। এদিকে রাজশাহীর গোদাগাড়ীতে নাশকতা মামলায় ওয়ার্ড কাউন্সিলর ও স্থানীয় জামায়াতের সাবেক সাধারণ সম্পাদক ওবাইদুল্লাহ মাস্টারকে গ্রেফতার করেছে গোদাগাড়ী মডেল থানা পুলিশ।

সোমবার ভোরে উপজেলার সুলতাগঞ্জ এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গোদাগাড়ী থানার ওসি জাহাঙ্গীর আলম বলেন, তার বিরুদ্ধে সন্ত্রাস, নাশকতা ও সরকার উৎখাতের পরিকল্পনার অভিযোগে একাধিক মামলা আছে।

মেহেরপুরে অস্ত্রসহ যুবদল নেতা আটক

সংবাদদা, মেহেরপুর, ২৪ সেপ্টেম্বর ॥ মেহেরপুর শহর থেকে অস্ত্র ও গুলিসহ জেলা যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজন আহম্মেদকে (৩০) আটক করেছে ডিবি পুলিশ। রবিবার রাত সাড়ে ১১টার দিকে তাকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে একটি দেশী ওয়ান শুটারগান ও এক রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। আটককৃত রাজন শহরের বোষ পাড়ার জমসেদ আলীর ছেলে। পুলিশ জানান, শহরের কলেজ মোড়ে অভিযান চালিয়ে যুবদলের যুগ্ম-সাধারণ সম্পাদক রাজন আহম্মেদ কে আটক করে। এ সময় তার দেহ তল্লাশি করে একটি পিস্তল ও এক রাউন্ড গুলি উদ্ধার করে। পরে তাকে আটক করে ডিবি কার্যালয়ে নিয়ে আসা হয়।

ফটিকছড়িতে বজ্র্রপাতে ছাত্রের মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, ফটিকছড়ি, ২৪ সেপ্টেম্বর ॥ উপজেলার ভূজপুর থানাধীন দাঁতমারা ইউনিয়নের সাদীনগর গ্রামে ভোর ৬টায় বজ্রপাতে জাহাঙ্গীর আলম(১৩) নামে স্থানীয় শান্তিরহাট উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র নিহত হয়েছে।

ওই সময় সে প্রাইভেট পড়তে স্কুলে যাওয়ার সময় এ ঘটনা ঘটে। নিহত জাহাঙ্গীর আলম সাদীনগর এলাকার বাদশা আলমের পুত্র।