১৮ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

সাভারে র‌্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে মাদক বিক্রেতা নিহত

নিজস্ব সংবাদদাতা, সাভার, ২৪ সেপ্টেম্বর ॥ র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-এর সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শীর্ষ এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। সোমবার ভোরে সাভারের বিরুলিয়া ইউনিয়নের অন্তর্গত বেড়িবাঁধ এলাকায় এ ঘটনা ঘটে। নিহতের নাম আসাদুল হক আসাদ (৩৪)। সে রাজধানীর আগারগাঁও এলাকায় বিএনপি বস্তিতে বসবাস করত। এ ঘটনায় র‌্যাবের দু’ সদস্য আহত হয়েছে বলে জানা গেছে।

মাদারীপুর

নিজস্ব সংবাদদাতা মাদারীপুর থেকে জানান, মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকায় সোমবার ভোরে বন্দুকযুদ্ধে আলিম মোল্লা ওরফে আলি মোল্লা নামে এক যুবক নিহত হয়েছে। পুলিশের দাবি নিহত যুবক একাধিক ডাকাতি ও চুরি মামলার আসামি। নিহত আলিম মাদারীপুরের ডাসার থানার পূর্ব কমলাপুর গ্রামের সামসুল হক মোল্লার ছেলে। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

লালমনিরহাট

নিজস্ব সংবাদদাতা লালমনিরহাট থেকে জানান, কালীগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুমন মিয়া (২৮) নামে এক মাদক বিক্রেতা গুলিবিদ্ধ হয়েছেন। রবিবার রাতে উপজেলার চলবলা ইউনিয়নের চাকলা হল মোড় এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়। গুলিবিদ্ধ মাদক বিক্রেতা সুমন মিয়া আদিতমারী উপজেলার মহিষখোচা ইউনিয়নের কামারপাড়া গ্রামের ইরমানুল হক মাস্টারের ছেলে । অন্যদিকে, সদর উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মনসুর আলী ওরফে মনসুর ডাকাত (৩৬) নামে এক ডাকাত গুলিবিদ্ধ হয়েছেন। রবিবার গভীর রাতে উপজেলার বড়বাড়ি ইউনিয়নের বিদ্যাবাগিশ এলাকায় এ ‘বন্দুকযুদ্ধ’ হয়।