১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ধানমণ্ডিতে ‘ছিনতাইয়ের সময়’ একজন গুলিবিদ্ধ

ধানমণ্ডিতে ‘ছিনতাইয়ের সময়’ একজন গুলিবিদ্ধ

অনলাইন রিপোর্টার ॥ রাজধানীর ধানমণ্ডিতে পুলিশের গুলিতে স্বপন (৪৭) নামের সন্দেহভাজন এক ছিনতাইকারী আহত হয়েছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার দিনগত রাতে এ ঘটনা ঘটেছে।

গুলিবিদ্ধ স্বপন কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলার বাসিন্দা। তিনি মোহাম্মদপুরের শেখেরটেক এলাকায় থাকেন।

আজ মঙ্গলবার ধানমণ্ডি থানার পরিদর্শক (তদন্ত) পারভেজ ইসলাম ভূঁইয়া জানান, গতকাল রাতে ধানমণ্ডি আবাহনী মাঠ এলাকায় দুই ছিনতাইকারী এক নারীর ব্যাগ নিয়ে মোটরসাইকেলে করে পালিয়ে যাচ্ছিল। পুলিশ তাদের ধাওয়া দেয়। পরে ছিনতাইকারীরা ধানমণ্ডির ২৭ নম্বর রোড এলাকায় চলে যায়। পুলিশ সেখানে ব্যারিকেড দিলে ছিনতাইকারীরা মোটরসাইকেল নিয়ে আবার আবাহনী মাঠ এলাকায় চলে আসে। এক পর্যায়ে ছিনতাইকারীরা নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল থেকে পড়ে যায়। এ সময় একজন পালিয়ে গেলেও স্বপন ছুরি বের করে পুলিশের ওপর হামলা চালান। পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়। এতে স্বপনের দুই পায়ে গুলি লাগে। গুলিবিদ্ধ অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

ধানমণ্ডি থানার পরিদর্শক আরো জানান, ঘটনাস্থল থেকে ছিনতাইকারীদের ব্যবহৃত মোটরসাইকেল, ছিনতাই করা তিনটি মোবাইল ফোন এবং ভ্যানিটি ব্যাগ উদ্ধার করা হয়েছে। পালিয়ে যাওয়া অপর ছিনতাইকারীকে খোঁজা হচ্ছে।

নির্বাচিত সংবাদ