২১ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

‘নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলন’ নামে অরাজনৈতিক সংগঠনের আত্মপ্রকাশ

‘নারী নির্যাতন প্রতিরোধ  আন্দোলন’ নামে অরাজনৈতিক  সংগঠনের আত্মপ্রকাশ

স্টাফ রিপোর্টার ॥ বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ সালাহউদ্দিন আহমেদকে সভাপতি ও আমেরিকান ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়ের সহ-অধ্যাপক লুৎফুন্নেসা সাগরকে সাধারণ সম্পাদক করে ‘নারী নির্যাতন প্রতিরোধ আন্দোলন’ নামে একটি অরাজনৈতিক সংগঠন গঠন করা হয়েছে।

মঙ্গলবার ঢাকা রিজেন্সিতে অনুষ্ঠিত এক সভায় সর্বসম্মতিক্রমে সংগঠনের ২৫ সদস্যের একটি কমিটি গঠন করা হয়। কমিটিতে দৈনিক ইত্তেফাকের সাংবাদিক সেবিকা রানী ও আন্তর্জাতিক মানবাধিকার সংগঠক আব্দুল্লাহ আল নোমানকে সহ-সভাপতি করা হয়েছে। ইঞ্জিনিয়ার অদ্রিকা এষণা পূর্বাশা ও কাজী তামান্না ফেরদৌসকে করা হয়েছে যুগ্ম সাধারণ সম্পাদক।

এ ছাড়া দৈনিক জনকন্ঠের সহ-সম্পাদক খন্দকার হাফিজুর রহমানকে (বিপ্লব রেজা) সাংগঠনিক সম্পাদক, অ্যাডভোকেট মোর্শেদা পারভীন মিডিয়া ও এডভোকেসি সম্পাদক, শামসুন নূর লিজা আইন সম্পাদক, বাংলাভিশনের প্রযোজক মিলন মাহমুদ রবি প্রচার সম্পাদক, আলোকিত বাংলাদেশের সাংবাদিক জাওহার ইকবাল খান অর্থ সম্পাদক, কানিজ ফাতেমা (লুনা খান) গবেষণা সম্পাদক, হোসনে আরা পারভীন জলি দপ্তর সম্পাদক, সাংবাদিক নাসরিন জাহান রুমি সাংস্কৃতিক সম্পাদক, ইসমত নাজ ববি ভিক্টিম সাপোর্ট সেক্রেটারি মনোনীত হয়েছেন। নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন অ্যাডভোকেট মনিরুল ইসলাম আকাশ, সরকারি সোহরাওয়ার্দী কলেজের সহ অধ্যাপক দুলালি শারমিন ও আফসানা দোলা।