১৬ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

মুন্সীগঞ্জে র্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক কারবারী মালেক নিহত

মুন্সীগঞ্জে র্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক কারবারী মালেক নিহত

স্টাফ রিপোর্টার,মুন্সীগঞ্জ ॥ মুন্সীগঞ্জ সদর উপজেলার মিরকাদিমের নগরকসবা কাঠবাগানে র্যাবের সাথে বন্দুক যুদ্ধে মাদক কারবারী আব্দুল মালেক (৪৫) নিহত হয়েছে। এ সময় র্যাবের দুই সদস্য আহত হয়েছে। বুধবার ভোর রাত পৌনে চারটার দিকে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে একটি পিস্তল, ম্যাগজিন ও ৩ রাউন্ড তাজা গুলি, গুলির একটি খালি খোসা, ৮শ’ ইয়াবা ও ইয়াবা বিক্রির ২৫শ’ টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়।

র্যাব-১১-এর সহকারী পরিচালক মুহিতুল ইসলাম জানান, নিহত মালেকের বিরুদ্ধে ১১টি মামলা ছিল। সে মুন্সীগঞ্জ শহরের দক্ষিণ ইসলামপুরের মৃত শওকত আলী ব্যাপারী পুত্র। দীর্ঘ দিন ধওে সে মাদক ব্যবসার সাথে জড়িত। এই ঘটনায় র্যাবের এএসআই আর্শেদ ও নায়েক লোকনাথ আহত হয়েছে। তাদের মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। এই ঘটনায় র্যাব অন্তত ৫০ রাউন্ড গুলি ছুরে।

মুহিতুল ইসলাম আরো জানান, মাদক বেচা কিনার সংবাদ পেয়ে র্যাব অভিযান চালাতে গেলে মাদক কারবারী ৪/৫ র্যাব সদস্যকে উদ্দেশ্য করে গুলি ছুঁড়ে। র্যাব পাল্টা গুলি ছুঁড়লে উভয় পক্ষের মধ্যে ১৫ মিনিট গুলি বিনিময় হয়। এক পর্যায়ে মাদক কারবারীরা পিছু হটলে মালেককে গুলিবিদ্ধ অবস্থায় পরে থাকতে দেখা যায়। তাকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। তার বুকে গুলিবিদ্ধ হয়েছে।

মুন্সীগঞ্জ সদর থানার ওসি আলমগীর হোসাইন জানান, লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালটির মর্গে রাখা প্রেরণ করা হয়েছে।