১৯ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

আমতলীতে অপহরনের তিন মাস পর স্কুলছাত্রী উদ্ধার

আমতলীতে অপহরনের তিন মাস পর স্কুলছাত্রী উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা ॥ বরগুনার আমতলী পৌরসভার নয়াভাঙ্গুলী এলাকার কলেজ পড়ুয়া এক ছাত্রীকে (১৮) অপহরনের তিন মাস পর বুধবার সকালে উদ্ধার করেছে পুলিশ। অপহৃতাকে উদ্ধার করা হলেও অপহরনকারী কাউকে গ্রেফতার করতে পারেনি তারা।

জানাগেছে, আমতলী পৌরসভার নয়াভাঙ্গুলী এলাকার আমতলী সরকারী কলেজের দ্বাদশ শ্রেনীর এক ছাত্রীকে বরগুনা পৌরসভার সোনাখালী এলাকার আবদুর রহিম হাওলাদার বখাটে পুত্র মোঃ জহিরুল ইসলাম দীর্ঘদিন ধরে মোবাইল ফোনে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ওই কলেজ পড়ুয়া ছাত্রী এ প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজে আসা যাওয়ার পথে প্রায়ই উত্যক্ত করতো জহিরুল। কলেজ ছাত্রীকে উত্যক্তের বিষয়টি স্বজনরা জহিরুলের বাবাকে জানালে জহিরুল ইসলাম আরো ক্ষিপ্ত হয়। গত ২৪ জুন সকাল ১১টার দিকে জহিরুল তার ৩/৪ জন বন্ধুদের নিয়ে ছাত্রীর বাড়ীর সামনে থেকে জোর পূর্বক মোটর সাইকেলে তুলে অপহরন করে নিয়ে যায়।

এ ঘটনায় গত ১৮ জুলাই অপহৃতার মা বাদী হয়ে জহিরুল ইসলামকে প্রধান আসামী করে ৪ জনের নামে আমতলী থানায় অপহরন মামলা দায়ের করেন। তিন মাস পরে বুধবার সকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অপহৃতা কলেজ ছাত্রীকে ঢাকার একটি পরিবহন গাড়ী আমতলী উপজেলার শাখারিয়া বাস ষ্ট্যান্ড থেকে উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আবদুল্লাহ আল-মামুন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শাখারিয়া বাসষ্ট্যান্ড থেকে অপহৃতাকে উদ্ধার করেছি।

আমতলী থানার ওসি মোঃ আলাউদ্দিন মিলন বলেন উদ্ধারকৃত কলেজ ছাত্রীকে পুলিশি হেফাজতে জবানবন্দি ও ডাক্তারী পরীক্ষার জন্য আদালত এবং হাসপাতালে পাঠানো হয়েছে।

নির্বাচিত সংবাদ