২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২ আহত ২

বাগেরহাটে বিদ্যুৎস্পৃষ্টে নিহত ২ আহত ২

স্টাফ রিপোর্টার, বাগেরহাট ॥ বাগেরহাটে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে দুই নির্মান শ্রমিকের মৃত্যু হয়েছে, আহত হয়েছেন আরও দুই জন। বুধবার (২৬ সেপ্টেম্বর) বিকেলে জেলার কচুয়া উপজেলার বিলকুল গ্রামের আকুব্বর আলী নকিবের বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

নিহতরা হলেন, বিলকুল গ্রামের জয়নাল শেখের ছেলে রাজমিস্ত্রি হারেজ শেখ (৩২) এবং কাকাড়বিল গ্রামের সুমিজ উদ্দিন মোল্লার ছেলে তানজিল মোল্লা (৩৫)। আহতরা হলেন বিলকুল গ্রামের ছত্তার মোল্লার ছেলেমালেক মোল্লা (৪০) একই গ্রামের হাশেম শেখের ছেলে হালিম শেখ(৩৫)।

কচুয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ রবিউল কবির বলেন, আকুব্বর আলী নকিব তার বাড়িতে নির্মানাধীন ভবনে ২ রাজমিস্ত্রি ও ২ জন শ্রমিক কাজ করছিল। নির্মানাধীন ঐ ভবনের একটি রুমে বিদ্যুৎ সংযোগ দিয়ে প্রয়োজনীয় কাজ করছিল। বিকেলে ঐ শর্ট সার্কিটের ফলে ঐ ভবন বিদ্যুতায়িত হয়ে যায়।

এতে ঘটনাস্থলে হারেজ শেখ ও তানজিল মোল্লা মারা যায়। আহত হন মালেক মোল্লা ও হালিম শেখ। আহতদের কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। কিভাবে ভবনে শর্ট সার্কিট ঘটল বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।