১৭ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

দেশের পথে রওনা হয়েছেন সাকিব

দেশের পথে রওনা হয়েছেন সাকিব

অনলাইন রিপোর্টার ॥ আঙুলের পুরোনো চোট পাকিস্তানের বিপক্ষে মহাগুরুত্বপূর্ণ ম্যাচ খেলতে দেয়নি। বাংলাদেশ এশিয়া কাপের ফাইনালে উঠলেও খেলার সম্ভাবনা নেই সাকিব আল হাসানের। তাই সময় নষ্ট না দেশে ফিরে যাচ্ছেন তিনি। বুধবার স্থানীয় সময় বিকেল চারটার ফ্লাইটে দেশের পথে রওনা হয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার। টিম ম্যানেজার খালেদ মাহমুদ সুজন নিশ্চিত করেছেন এই তথ্য।

সুজন জানিয়েছেন, ‘আজ বিকেল চারটার ফ্লাইটে রওনা হয়েছে সাকিব। আগামী শনি অথবা রবিবার সে মেলবোর্নের উদ্দেশে রওনা হতে পারে। তার আঙুলের অবস্থা ভালো নয়। তাই যত দ্রুত সম্ভব অস্ত্রোপচার করানো জরুরি। সামনে আমাদের একটানা খেলা। সাকিব হয়তো জিম্বাবুয়ে সিরিজ মিস করবে, তবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজে তাকে আমরা পেতে চাই।’

আগামী মাসে জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ। এরপর ওয়েস্ট ইন্ডিজের সঙ্গে লড়াই। তাই ঢাকায় ফেরার পর সময় নষ্ট না করে অস্ত্রোপচার করাতে আবার বিমানে উঠবেন সাকিব। সাকিবের আমেরিকায় অস্ত্রোপচার করানোর ইচ্ছা, তবে বিসিবি চাইছে অস্ট্রেলিয়ার মেলবোর্নে অস্ত্রোপচার করাতে।

আঙুলের চোটে অনেক দিন ধরেই ভুগছেন সাকিব। এশিয়া কাপের আগে অস্ত্রোপচার করানোর কথাও ছিল। কিন্তু এই টুর্নামেন্টে খেলার জন্য তিনি অস্ত্রোপচার না করিয়ে ইনজেকশন নিয়ে খেলছিলেন। তবে আজ আর পারেননি মাঠে নামতে। সময় নষ্ট না করে তাকে দেশে পাঠানোর সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট।