২০ অক্টোবর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

টাঙ্গাইল ও ঘাটাইলে দু’জনের মরদেহ উদ্ধার

টাঙ্গাইল ও ঘাটাইলে দু’জনের মরদেহ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, টাঙ্গাইল ॥ টাঙ্গাইল সদর উপজেলার বেগুনটাল এলাকা থেকে অজ্ঞাত এক যুবক (৩২) এবং ঘাটাইলে দিনমজুর আলম মিয়ার (৩২) লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুরে দু’টি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

টাঙ্গাইল সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) সায়েদুর রহমান জানান, সদর উপজেলার বেগুনটাল মির্জাপাড়া এলাকায় একটি মৃতদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে মৃতদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ধারণা বুধবার রাতে দুর্বৃত্তরা ওই যুবককে শ্বাসরোধ করে হত্যার পর ওই স্থানে ফেলে রেখে যায়। এদিকে, বৃহস্পতিবার সকালে ঘাটাইল উপজেলার নিয়ামতপুর গ্রামে একটি ধান ক্ষেত থেকে গলায় জামা পেছানো অবস্থায় দিনমজুর আলম মিয়ার (৩২) লাশ উদ্ধার করা হয়। নিহত ব্যক্তি নিয়ামতপুর গ্রামের আজগর আলীর ছেলে।

পুলিশ ও নিহতের বাবা আজগর আলী জানায়, কাজের উদ্দেশ্যে বুধবার সকালে নিজ বাড়ি থেকে আলম বের হয়ে যায়। এরপর আর ঘরে ফিরে না আসায় তাকে অনেক খোঁজাখুঁজি করা হয়। বৃহস্পতিবার সকালে বিরাহিমপুর গ্রামের লোক নিয়ামতপুর গ্রামে মাছ ধরতে আসে। এ সময় তারা ধান ক্ষেতের ভিতরে লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজন ও পুলিশকে খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে ঘাটাইল থানার অফিসার্স ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম জানায়, প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। তদন্ত শেষে প্রকৃত ঘটনা বের হয়ে আসবে। এ ব্যাপারে ঘাটাইল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।