১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর গেলেন এরশাদ

স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর গেলেন এরশাদ

স্টাফ রিপোর্টার ॥ স্বাস্থ্য পরীক্ষার জন্য তিন দিনের সফরে সিঙ্গাপুর গেলেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। আজ বৃহস্পতিবার সকালে হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন তিনি। সাবেক রাষ্ট্রপতির সফর সঙ্গী হিসেবে রয়েছেন পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু এমপি এবং মেজর মোঃ খালেদ আখতার (অবঃ)। তিনি আগামী ১৩ অক্টোবর তিনি দেশে ফিরে আসবেন। চলতি মাসের শুরুর দিকেও তিনি আরেকবার স্বাস্থ্য পরীক্ষার জন্য সিঙ্গাপুর যান।

এরশাদকে বিদায় জানাতে হযরত শাহ্ জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এম এ সাত্তার, গোলাম কিবরিয়া টিপু, সাহিদুর রহমান টেপা, ফখরুল ইমাম, মজিবুল হক চুন্নু এমপি, সৈয়দ মোহাম্মদ আব্দুল মান্নান, সুনীল শুভরায়, এস এম ফয়সল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ, মশিউর রহমান রাঙ্গা, দিলারা খন্দকার, শফিকুল ইসলাম সেন্টু, হাসান সিরাজ সুজা, মাহজাবীন মোরশেদ এমপি প্রমুখ।

কুড়িগ্রাম জেলা কমিটি অনুমোদন ॥ এ.কে.এম মোস্তাফিজুর রহমানকে আহ্বায়ক এবং পনির উদ্দিন আহমেদ’কে সদস্য সচিব করে ১০১ সদস্য বিশিষ্ট কুড়িগ্রাম জেলা আহ্বায়ক কমিটি অনুমোদন দিয়েছেন পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

আগামী ১৩ অক্টোবর সন্ধ্যা ৭টায় জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানীস্থ কার্যালয়ে ঢাকার পাশর্^বর্তী জেলা, উপজেলা, পৌরসভা, মহানগর সমূহের সভাপতি, সাধারণ সম্পাদক ও নেতৃবৃন্দদের নিয়ে এক বিশেষ আলোচনাসভা অনুষ্ঠিত হবে। সভায় যথাসময়ে উপস্থিত থাকার জন্য আহ্বান জানিয়েছেন পার্টির মহাসচিব এবিএম রুহুলআমিন হাওলাদার এমপি। জেলাসমূহ :ঢাকা, গাজীপুর, নারায়ণগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, নরসিংদী ও টাঙ্গাইল।