১১ ডিসেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

নেত্রকোণা ২ আসনের ভোটারদের ধারে ধারে ভিপি লিটন

নেত্রকোণা ২ আসনের ভোটারদের ধারে ধারে ভিপি লিটন

অনলাইন ডেস্ক ॥ কড়া নাড়ছে একাদশ জাতীয় নির্বাচন। নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের প্রচারনা চলছে বেশ জোরেসোরেই। এরই ধারাবাহিকতায় নেত্রকোনা-২ (সদর-বারহাট্টা) আসনে নৌকা মার্কায় ভোট দিতে প্রচারনা চালাচ্ছেন শামসুর রহমান লিটন (ভিপি লিটন)।

ভিপি লিটন নেত্রকোণা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নেত্রকোণা-২ আসনে আওয়ামীলীগ থেকে নৌকার সম্ভাব্য মনোনয়ন প্রত্যাশী। আসনটি সদর এবং বারহাট্টা উপজেলা নিয়ে গঠিত। সদর উপজেলা একটি পৌরসভা ও মোট ১২ টি ইউনিয়ন নিয়ে গঠিত।তবে বারহাট্টা উপজেলা মোট ৭ টি ইউনিয়ন নিয়ে গঠিত। প্রচারনার অংশ হিসেবে তিনি শহর থেকে গ্রামে মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন প্রধানমন্ত্রীর উন্নয়ন বার্তা। লবিং, গ্রুপিং ও দলীয় কোন্দলের ঊর্ধ্বে থেকে কেন্দ্রীয় নির্দেশনায় এ আসনে দলের নেতাকর্মীদের নিয়ে দিনভর দলীয় প্রচার ও গণসংযোগ করে চলেছেন মনোনয়নপ্রত্যাশী এ নেতা।

এর আগে এক সমাবেশে নৌকা মার্কায় ভোট দেওয়ার জন্য গ্রামে-গঞ্জে, ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়নের কথা তুলে ধরতে তৃণমূল নেতাদের নির্দেশ দিয়েছিলেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনা। সাবেক এ ছাত্রনেতাকে কাছে পেয়ে উচ্ছ্বসিত সেখানকার স্থানীয় ভোটাররা। বিশেষ করে তরুন ভোটাররা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক পদের এ নেতাকে কাছে পেয়ে বেশ উচ্ছ্বসিত।

সরেজমিনে দেখা যায়, শুক্রবার সকাল থেকেই নিজের অনুসারিদের নিয়ে বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কার্মকান্ডের চিত্র তোলে ধরে লিফলেট বিলি করছেন ভিপি লিটন। সেই সাথে উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট চাইছেন। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য মানুষের কাছে দোয়া চাইছেন তিনি। তার এ প্রচারনায় ভোটের আমেজ ফিরে এসেছে বলে জানায় সেখানকার স্থানীয় ভোটাররা।

কেন্দ্রীয় নেতারা বলছেন, দল ও সরকারের ভাবমূর্তি নষ্ট করেছে এমন এমপিদের কেউ মনোনয়ন পাবেন না। যারা কাজ করেছেন, উন্নয়নে ভূমিকা রেখেছেন, জনপ্রিয়, মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে তারাই এগিয়ে থাকবেন।

এদিকে দলীয় প্রধান শেখ হাসিনার গুডবুকে জায়গা করে নিয়েছেন তরুন নেতা শামসুর রহমান লিটন(ভিপি লিটন)। এদিকে মনোনয়নের ব্যাপারে শতভাগ আশাবাদী ভিপি লিটন। তিনি বলেন, নেত্রকোণা-২ আসন থেকে নৌকার টিকিট পাওয়ার ব্যাপারে আমি আশাবাদী। এ আসন থেকে নৌকার টিকিট পেলে আমি এ এলাকার ভোটারদের সহযোগীতায় বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনাকে নৌকার বিজয় উপহার দিতে চাই।