১৫ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

জিম্বাবুয়ে সিরিজের জন্য টাইগারদের অনুশীলন ক্যাম্প শুরু

জিম্বাবুয়ে সিরিজের জন্য টাইগারদের অনুশীলন ক্যাম্প শুরু

অনলাইন রিপোর্টার ॥ জিম্বাবুয়ে সিরিজের জন্য আজ থেকে মিরপুরে শুরু হয়েছে টাইগারদের অনুশীলন। সকাল নয়টা থেকে শুরু হয়েছে এই অনুশীলন। সকাল থেকে ঘাম ঝরাতে শুরু করেছে খেলোয়াড়রা। কেউ জিমে, কেউ ব্যাটিং অনুশীলনে আবার কেউ ফিল্ডিং করে সময় পার করছেন।

আসন্ন সিরিজের জন্য গত ১১ অক্টোবর ১৫ সদস্যের দল ঘোষণা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই সিরিজে নতুন মুখ অলরাউন্ডার ফজলে রাব্বী। সেই সাথে দলে ফিরেছেন পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফ উদ্দিন। ইনজুরির কারণে তামিম ও সাকিব দলে নেই। সৌম্য সরকার, মুমিনুল হক এবং মোসাদ্দেক হোসেন সৈকতও দল থেকে বাদ পড়েছেন।

২১ অক্টোবর থেকে শুরু হবে মূল সিরিজ।মিরপুরে ২১ অক্টোবর হবে সিরিজের প্রথম ওয়ানডে ম্যাচ। ২৪ অক্টোবর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের দ্বিতীয় ম্যাচ। একই ভেন্যুতে ২৬ অক্টোবর সিরিজের শেষ ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে।

ওয়ানডে সিরিজে বাংলাদেশ স্কোয়াড :

ওয়ানডে স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, ইমরুল কায়েস, লিটন দাস, নাজমুল হোসেন শান্ত, মোহাম্মদ মিথুন, আরিফুল হক, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, নাজমুল ইসলাম অপু, রুবেল হোসেন, আবু হায়দার রনি, সাইফউদ্দিন, ফজলে রাব্বী।