১৭ নভেম্বর ২০১৮  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

ঢাকার উত্তরখানে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৫

ঢাকার উত্তরখানে অগ্নিকাণ্ডে নিহতের সংখ্যা বেড়ে ৫

অনলাইন রির্পোটার ॥ রাজধানীর উত্তরখান থানা এলাকার অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধদের মধ্যে আরো দুইজন মারা গেছেন। এ নিয়ে এ ঘটনায় নিহতের সংখ্যা দাঁড়াল পাঁচে।

গত ১৩ অক্টোবর ভোর সাড়ে ৪টার দিকে উত্তরখানের বেপারীপাড়ার একটি বাড়ি থেকে আটজনকে দগ্ধ অবস্থায় উদ্ধার করে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স। দগ্ধরা সবাই একই পরিবারের সদস্য বলে জানা যায়। তাঁদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়।

মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পূর্নিমা (৩৫)। আজ বুধবার সকালে মারা যান ডাবলু (৩৩)। চিকিৎসকদের বরাত দিয়ে এ তথ্য জানান ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া।

হাসপাতালে ভর্তির পর গত শনিবার সকালে মারা যান আজিজুল (২৭) ও বিকেলে মারা যান মোসলেমা (২০)। পরদিন রবিবার মারা যান সুফিয়া বেগম (৫০)।

বর্তমানে আনজু (২৫), আবদুল্লাহ (৫) ও সাগর (১২) হাসপাতালে ভর্তি আছে। উত্তরখানের বেপারীপাড়ার তিনতলা বাসাটির নিচতলায় অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ধারণা করা হচ্ছে, গ্যাসের পাইপলাইন লিকেজ হয়ে কক্ষগুলোতে গ্যাস জমে গিয়েছিল। ভোরে পরিবারের রান্না করার জন্য চুলার সামনে দিয়াশলাইয়ের কাঠি জ্বালানোর সঙ্গে সঙ্গে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। ঘরে গ্যাস জমে থাকার আলামত পাওয়া গেছে।