২৬ আগস্ট ২০১৯  ঢাকা, বাংলাদেশ  
শেষ আপডেট এই মাত্র    
ADS

চরফ্যাশনে নৌকার বার্বুচিকে পিটিয়ে হত্যা, গ্রেফতার ২

চরফ্যাশনে নৌকার বার্বুচিকে পিটিয়ে হত্যা, গ্রেফতার  ২

নিজস্ব সংবাদদাতা, চরফ্যাশন ॥ ভোলার চরফ্যাশনে আল-আমীন (২০) নামের এক নৌকার বার্বুচিকে মঙ্গলবার সন্ধায় পিটিয়ে হত্যা করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার সন্ধেহে জাকির ও বিল্লাল নামের দু’জনকে বুধবার বিকেলে চরফ্যাশন থানা পুলিশ গ্রেফতার করেছেন। নিহত আল- আমীন উপজেলার চরমাদ্রাজ ৭নং ওয়ার্ডের বাদল সিকাদারের পুত্র

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, নিহত আল-আমীন বাবুর্চি হিসেবে কামাল নামের এক মাঝির নৌকায় রান্নার কাজ করতেন। মাছ ধরায় নিষেধাজ্ঞা থাকায় মেঘনা নদীর পাড়ে জালের বুনার কাজ করতো। আল-আমীন আগামী মাসে অন্য নৌকায় চলে যাবে এমন খবর শুনে ক্ষুদ্ধ হয় কামাল ও তার ভাইয়েরা। এক পর্যায়ে কামালের ভাই দেলোয়ার, জাকির হোসেনসহ কয়েক জন ক্ষুদ্ধ হয়ে লাঠি দিয়ে পিটিয়ে আহত করে আল-আমীনকে। স্থানীয়রা তাকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। পরে থানা পুলিশ লাশ উদ্ধার করে বুধবার ময়না তদন্তের জন্যে ভোলা মর্গে প্রেরণ করেন।

এঘটনায় নিহতের পিতা বাদল সিকদার বাদী হয়ে ৮জনকে চিহ্নিত করে অজ্ঞাত ৩/৪জনকে আসামী করে চরফ্যাশন থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। থানা পুলিশ বুধবার বিকেলে জাকির ও বেল্লাল নামের দুজনকে গ্রেফতার করেন। চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ ওসি মু.এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।